২৯ মার্চ ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ছাত্রদল নেতা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ছাত্রদল নেতা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি করায় চাঁদপুরের হাইমচরে ছাত্রদল নেতা জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ জানুয়ারি) দুপুরে হাইমচর উপজেলা সদরের আলগীবাজার থেকে থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

এর আগে গত রোববার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজ আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করেন জহিরুল ইসলাম।
ফেসবুকে স্থানীয় ছাত্রদল নেতা জহিরুল ইসলাম লিখেছেন, ‘জাতীয় শ্রেষ্ঠ চোরের খেতাব পেতে যাচ্ছে হযরত শেখ হাসিনা’

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীকে এমন কটূক্তি করায় স্থানীয় সাধারণ জনগণ তাৎক্ষণিক এর প্রতিবাদ করে। পরে পশ্চিম চরকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান গাজীর ছেলে সুলতান আহমেদ গাজী বাদী হয়ে হাইমচর থানায় জহিরুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

জানা গেছে, উপজেলার ছোট লক্ষীপুর গ্রামের বাসিন্দা শহিদুল্লাহ গাজীর ছেলে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং হাইমচর শাখার ম্যানেজার ও উপজেলা ছাত্রদল নেতা জহিরুল ইসলাম নিজ ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করেন। এই নিয়ে স্থানীয়ভাবে তোলপাড় শুরু হয়।
হাইমচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান মোল্লা বলেন, প্রধানমন্ত্রীকে কটূক্তি করার দায়ে জহিরুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার (২১ জানুয়ারি) আদালতে প্রেরণসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি আরও বলেন, তার রিমান্ডের আবেদন করে এর সঙ্গে অন্যরা জড়িত কিনা জিজ্ঞাসাবাদের মাধ্যমে খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019