২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের
মোটরসাইকেল চুরির মামলায় ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ

মোটরসাইকেল চুরির মামলায় ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: শরীয়তপুরের উত্তর ডামুড্যা থেকে মোটরসাইকেল চুরির মামলায় নাঈম হাওলাদার (২৫) নামে ছাত্রলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে বরিশালে গৌরনদী থানা পুলিশ। গতকাল রোরবার (১৭ জানুয়ারি) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।
নাঈম হালাদার শরীয়তপুরের উত্তর ডামুড্যা এলাকার আব্দুল কুদ্দুস হাওলাদারের ছেলে।

গ্রেপ্তারের সময় নাঈম হাওলাদার ডামুড্যা উপজেলার দারুল আমান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে নিজেকে পুলিশের কাছে পরিচয় দেন।

গৌরনদী থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মো. আফজাল হোসেন জানান, মোটরসাইকেল চুরির মামলায় উত্তর ডামুড্যা থেকে রোরবার রাতে নাঈম হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে। এরপর রাতে তাকে গৌরনদী থানায় নিয়ে আসা হয়েছে। আজ সোমবার তাকে আদালতে সোপর্দ করে রিমান্ড চেয়ে আবেদন করা হবে।

মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, ২০২০ সালের ৬ মার্চ রাতে পুলিশের সদস্যরা গৌরনদী কলেজের সামনে তল্লাশি চৌকি বসান। এ সময় তারা গৌরনদীর গোবর্ধন এলকার সাকিবুর রহমান সরদারকে (২১) মোটরসাইকেলসহ থানায় নিয়ে যান। মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সাকিবুর রহমান জানান কিছুদিন আগে গোবর্ধন এলাকার রুম্মান সরদার নামে এক যুবক ১৫০ সিসির দুইটি পালসার মোটরসাইকেল বিক্রির কথা বলেন। পরে রুম্মান সরদারের মাধ্যমে তিনি ৫৫ হাজার টাকায় একটি মোটরসাইকেল ক্রয় করেন। আরেকটি মোটরসাইকেল তার বন্ধু শফিকুল ইসলাম ক্রয় করেন। এ ঘটনায় পরদিন ৭ মার্চ পুলিশ বাদী হয়ে সাকিবুর রহমান, শফিকুল ইসলাম ও রুম্মান সরদারকে আসামি করে থানায় মামলা করেন। পরে সাকিবুর রহমানের দেওয়া তথ্য অনুযায়ী গ্রেপ্তার করা হয় রুম্মান সরদারকে। রুম্মান সরদার পুলিশের কাছে শরীয়তপুরের উত্তর ডামুড্যা এলাকার কাওছার হোসেন নামে এক যুবকের কথা বলেন। সম্প্রতি পুলিশের হাতে গ্রেপ্তার হন কাওছার হোসেন।

পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, কাওছার হোসেন মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। কাওছার হোসেন পুলিশকে বলেছেন চুরির মূল পরিকল্পনাকারী তার বন্ধু দারুল আমান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাঈম হালাদার। তার দেয়া তথ্য অনুযায়ী গতকাল সন্ধ্যায় উত্তর ডামুড্যা থেকে নাঈম হাওলাদারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর নাঈম হাওলাদার প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নে রাম সাধুর মেলা থেকে প্রায় এক বছর আগে কাওছারের সহায়তায় মোটরসাইকেল দুটি চুরি করেছিলেন। চুরির মাসখানেক পর রুম্মান সরদারের মাধ্যমে তিনি মোটরসাইকেল দুটি বিক্রি করেনে।

মামলার তদন্ত কর্মকর্তা তৌহিদুজ্জামান বলেন, আজ সোমবার নাঈম হালাদারকে আদালতে সোপর্দ করা হবে। ওই দুটি ছাড়াও আরও মোটরসাইকেল চুরির ঘটনায় নাঈম হালাদার জড়িত রয়েছেন কি-না বা তার নেতৃত্বে কোন চোর চক্র রয়েছে কি-না জানতে করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019