১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ
বিএনপি-জামায়াত প্রার্থীর বাসায় মিষ্টি নিয়ে গেলেন কাদের মির্জা। আজকের ক্রাইম-নিউজ

বিএনপি-জামায়াত প্রার্থীর বাসায় মিষ্টি নিয়ে গেলেন কাদের মির্জা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা নির্বাচনে জয়ী হওয়ার পরদিনই মিষ্টি নিয়ে গেলেন নির্বাচনে পরাজিত প্রার্থীদের বাসায়। রোববার (১৮ জানুয়ারি) বিকেলে আবদুল কাদের মির্জা তার প্রতিপক্ষ বিএনপির প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী ও জামায়াতের প্রার্থী মাওলানা মোশাররফ হোসেনের বাসায় যান।

এ সময় তিনি তাদের বলেন, আপনাদের সহযোগিতা থাকার কারণে আমি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে জয়ী হয়েছি। এ জয় শুধু আমার না, আপনাদেরও। এ সময় তাদের কাছে তিনি অপরাজনীতি, দুর্নীতি, সন্ত্রাস ও মাদক নির্মূল করে পৌরসভা পরিচালনায় তাদের সহযোগিতা চান। এ নিয়ে আগামী কিছুদিনের মধ্যে তারা বৈঠকে বসার সিদ্ধান্ত নেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, পৌর আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, উপজেলা জামায়াতের আমীর বেলায়েত হোসেন, জামায়াত নেতা কামাল উদ্দিন প্রমূখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019