০২ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার উসকানিতে নিজের রুটি-রুজির সংস্থান ধ্বংস করবেন না: শেখ হাসিনা চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের উদ্যোগে মে দিবস পালিত নানা আয়োজনে ঘোড়াঘাটে মে দিবস পালিত বানারীপাড়া উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে বিলকিস ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে “মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত” আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার বরিশালে শ্রমজীবি মানুষের মাঝে খাবার স্যালাইন ও লেবুর সরবত বিতরন নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সাংবাদিকদের মানববন্ধন
ঝগড়া করে স্বামী বাড়ি না ফেরায় ২ মেয়েসহ স্ত্রীর আত্মহত্যা। আজকের ক্রাইম-নিউজ

ঝগড়া করে স্বামী বাড়ি না ফেরায় ২ মেয়েসহ স্ত্রীর আত্মহত্যা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বামী বাড়ি না ফেরায় অভিমান করে কীটনাশক পান করে দুই মেয়েসহ আত্মহত্যা করেছেন স্ত্রী। এ ঘটনায় স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। রোববার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ডায়া ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বরিশাল টাইমস।
নিহতরা হলেন- ফকিরপাড়া গ্রামের লাল মিয়ার স্ত্রী জাহানারা খাতুন এবং মেয়ে রাজিয়া (১৮) ও লাবনী (১০)।শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, বৃহস্পতিবার সকালে লাল মিয়ার সঙ্গে স্ত্রী জাহানারার ঝগড়া হয়। ঝগড়ার পর বাড়ি থেকে বেরিয়ে যান লাল মিয়া। শনিবার (১৬ জানুয়ারি) পর্যন্তও তিনি বাড়ি ফিরে আসেননি।

এ কারণে অভিমান করে দুই কন্যাকে নিয়ে কীটনাশক পান করেন স্ত্রী জাহানারা। এরপর আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019