০৩ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
ছাত্রলীগ নেতার এ কী কাণ্ড: টাকা ভাংতি না পেয়ে ভাঙলেন দোকান! আজকের ক্রাইম-নিউজ

ছাত্রলীগ নেতার এ কী কাণ্ড: টাকা ভাংতি না পেয়ে ভাঙলেন দোকান! আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: ৫ টি ‘বেনসন’ সিগারেট কিনে ৫০০ টাকার নোট ভাংতি না পাওয়ায় দোকানের ভেতরে ঢুকে দোকানিকে মারধরের ঘটনা ঘটেছে চট্টগ্রামের জামালখান এলাকায়। অভিযুক্ত শিবু দাশগুপ্তকে শনিবার (১৬ জানুয়ারি) ভোরে নগরীর জামালখান এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। তিনি চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য। ভাঙচুরের ঘটনায় আজাদ স্টোরের মালিক মো. আজাদ একটি মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার থেকে জানা গেছে, শিবু দাশের ‘গ্যাং’র একজন লোক ৫০০ টাকা দিয়ে ৫ টি ‘বেনসন’ সিগারেট কিনতে যান। ব্যবসায়ী ভাংতি নেই জানিয়ে তাকে ফিরিয়ে দেন। পরে একইদিন বিকেল তিনটায় শিবু ওই দোকানে ভাংতি না দেওয়ার কারণ জানতে চান এবং মারধর করেন। এসময় দোকানের সামনের কাঁচের বক্সও ভেঙে ফেলেন তিনি।

দোকানি অভিযোগ করেন, এসময় শিবু তার দোকান থেকে নগদ ১৩ হাজার টাকা চুরি করে নিয়ে যান। দোকানে ভাঙচুরের কারণে ৭০ হাজার টাকার ক্ষতিও হয় বলে অভিযোগ করেন তিনি।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সাংবাদিকদের জানান, অভিযোগের ভিত্তিতে সিসি ক্যামেরায় ধারণ হওয়া ফুটেজ দেখে নিশ্চিত হয়ে শিবুকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে শিবুকে আদালতে পাঠানো হয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019