২০ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
ছাত্রলীগ নেতার এ কী কাণ্ড: টাকা ভাংতি না পেয়ে ভাঙলেন দোকান! আজকের ক্রাইম-নিউজ

ছাত্রলীগ নেতার এ কী কাণ্ড: টাকা ভাংতি না পেয়ে ভাঙলেন দোকান! আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: ৫ টি ‘বেনসন’ সিগারেট কিনে ৫০০ টাকার নোট ভাংতি না পাওয়ায় দোকানের ভেতরে ঢুকে দোকানিকে মারধরের ঘটনা ঘটেছে চট্টগ্রামের জামালখান এলাকায়। অভিযুক্ত শিবু দাশগুপ্তকে শনিবার (১৬ জানুয়ারি) ভোরে নগরীর জামালখান এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। তিনি চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য। ভাঙচুরের ঘটনায় আজাদ স্টোরের মালিক মো. আজাদ একটি মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার থেকে জানা গেছে, শিবু দাশের ‘গ্যাং’র একজন লোক ৫০০ টাকা দিয়ে ৫ টি ‘বেনসন’ সিগারেট কিনতে যান। ব্যবসায়ী ভাংতি নেই জানিয়ে তাকে ফিরিয়ে দেন। পরে একইদিন বিকেল তিনটায় শিবু ওই দোকানে ভাংতি না দেওয়ার কারণ জানতে চান এবং মারধর করেন। এসময় দোকানের সামনের কাঁচের বক্সও ভেঙে ফেলেন তিনি।

দোকানি অভিযোগ করেন, এসময় শিবু তার দোকান থেকে নগদ ১৩ হাজার টাকা চুরি করে নিয়ে যান। দোকানে ভাঙচুরের কারণে ৭০ হাজার টাকার ক্ষতিও হয় বলে অভিযোগ করেন তিনি।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সাংবাদিকদের জানান, অভিযোগের ভিত্তিতে সিসি ক্যামেরায় ধারণ হওয়া ফুটেজ দেখে নিশ্চিত হয়ে শিবুকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে শিবুকে আদালতে পাঠানো হয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019