২৮ মার্চ ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার বরিশালে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদযাত্রা নির্বিঘ্ন করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের আয়োজনে জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা,আলোচনা সভা ও সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
বিয়ে না করে বেঁচে গেছি: সালমান খান। আজকের ক্রাইম-নিউজ

বিয়ে না করে বেঁচে গেছি: সালমান খান। আজকের ক্রাইম-নিউজ

বিনোদন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান ৫৫ বছর পা দিয়েছেন গত ২৭ ডিসেম্বর। এখনও বিয়ে করেননি তিনি। বিয়ে নিয়ে তার ভক্তদের আক্ষেপ থাকলেও বিন্দুমাত্র আফসোস নেই এ অভিনেতার। রিয়েলিটি শো বিগ বসের একটি আসরে এমনটাই জানান সাল্লু ভাই।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’র মঞ্চে অভিনেত্রী কাজল সালমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে চান। জীবনে কি এমন কোনো মহিলা আছেন, যাকে ভালো লাগলেও খুলে বলেননি? উত্তরে সালমান খান বলেন, একটি মেয়েকে আমার খুব ভালো লাগত। কিন্তু কখনো প্রেমের প্রস্তাব দেওয়া হয়নি। আমার তিন বন্ধু ওই মেয়ের সঙ্গে সম্পর্ক করার চেষ্টা করেছিল। কিন্তু পরে জানতে পারি, মেয়েটি আমাকেই পছন্দ করত।
হাসতে হাসতে সালমান খান আরও বলেন, বিয়ে না করে এক প্রকার বেঁচে গেছি। না হলে এতদিনে দাদু হয়ে যেতাম। ১৫-২০ বছর আগে মেয়েটির সঙ্গে দেখা হয়েছিল। ততদিনে ও দাদী হয়ে গেছে।

এদিকে, ‘অন্তিম’ সিনেমার চিত্রায়ণ শেষ করেছেন সালমান খান। সিনেমায় তার একটি লুক ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে আয়ূষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সালমান।
সিনেমার পাশাপাশি রিয়েলিটি শো বিগ বসের এবারের আসরও উপস্থাপনা করছেন সালমান খান। মহারাষ্ট্রের গোরেগাঁওতে চলছে বিগ বস ১৪-র শুটিং। সপ্তাহের একদিন এ শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। করোনার নিয়ম মেনেই শুটিং করছেন এ অভিনেতা। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019