২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
বানারীপাড়ায় মাদক মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

বানারীপাড়ায় মাদক মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি/ বরিশালের বানারীপাড়ায় মাদক মামলায় ৫ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী মোঃ সেলিম মৃধাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সে বানারীপাড়ার বাইশারী এলাকার হাকিম মৃধার ছেলে। বৃহস্পতিবার দিবাগত রাতে বানারীপাড়া থানার উপ-পরিদর্শক (এস আই) শফিকুল ইসলামের নেতৃত্বে বাইশারী গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে তাকে বরিশাল জেলহাজতে পাঠানো হয়েছে।

বানারীপাড়া থানার ওসি মোঃ হেলাল উদ্দিন জানান সেলিম মৃধা চাঁদপুরের একটি মাদক মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী। তাকে গ্রেফতার করে শুক্রবার বরিশালে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019