২৮ মার্চ ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার বরিশালে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদযাত্রা নির্বিঘ্ন করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
যাত্রীবাহী লঞ্চ থেকে মাদক উদ্ধার করল কোস্টগার্ড। আজকের ক্রাইম-নিউজ

যাত্রীবাহী লঞ্চ থেকে মাদক উদ্ধার করল কোস্টগার্ড। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: বরিশালে যাত্রীবাহী লঞ্চে অভিযান চালিয়ে মদ, গাঁজা ও ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড সদস্যরা। মঙ্গলবার রাতে মেট্রোপলিটন বন্দর থানাধীন চরহোগলা নদীতে এমএল সুপার সনিক-৩ নামক লঞ্চ থেকে কোস্টগার্ড মাদক উদ্ধারের এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। কোস্টগার্ড জানায়, লঞ্চটি থেকে ১০ লিটার মদ, ৪৩০ গ্রাম গাঁজা ও ৯৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
কোস্টগার্ড বরিশাল অফিস জানায়, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে বরিশাল থেকে ভোলাগামী সুপার সনিক-৩ নাম যাত্রীবাহী লঞ্চে তল্লাশি চালিয়ে ১০ লিটার মদ, ৪৩০ গ্রাম গাঁজা ও ৯৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জানা যায়- কোস্টগার্ড লঞ্চটিতে হানা দেওয়ার খবরে মাদক বহনকারী পালিয়ে গেছে।

বুধবার মাদকগুলো বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হয়েছে, জানায় কোস্টগার্ড।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019