২৬ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
তৃতীয় বিয়ে করলেন হাবিব। আজকের ক্রাইম-নিউজ

তৃতীয় বিয়ে করলেন হাবিব। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
শ্রোতাপ্রিয় সুরকার, সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। ভক্তদের উদ্দেশে জানিয়েছেন নতুন সুখবর। আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করেছেন তিনি। ১২ জানুয়ারি (মঙ্গলবার) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে খবরটি হাবিব নিজেই জানান।

ফেসবুকে স্ট্যাটাসে হাবিব লিখেছেন, ‌প্রিয় ভক্তবৃন্দ, হঠাৎ ঘটে যাওয়া আমার ব্যক্তিগত জীবনের একটি ঘটনা আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই। সম্প্রতি আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করেছি। আপনারা জানেন বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।
জানা গেছে, হাবিবের স্ত্রী শিফা মডেলিংয়ের সঙ্গে যুক্ত। ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী তিনি। ফেসবুকে স্ট্যাটাসের নিচে হাবিবকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। সহকর্মী ভক্ত শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন এ সংগীত শিল্পী।

খোঁজ নিয়ে আরও জানা গেছে, ২০০৩ সালে লুবায়না নামের একজনকে প্রথমবার বিয়ে করেন হাবিব। দীর্ঘদিন প্রেম ছিল তার সঙ্গে। নিজেরদের বনিবনা না হওয়ায় বিচ্ছেদ হয় তাদের। তারপর ২০১১ সালে হাবিব পারিবারিকভাবে বিয়ে চট্টগ্রামের মেয়ে রেহানকে। ৬ বছর পর ভেঙে যায় সে সংসারও। তারপর মডেল অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল হাবিবের।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019