০৪ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
গণধর্ষণের অভিযোগ জানাতে থানায় এসে ধর্ষণের শিকার তরুণী। আজকের ক্রাইম-নিউজ

গণধর্ষণের অভিযোগ জানাতে থানায় এসে ধর্ষণের শিকার তরুণী। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
গণধর্ষণের শিকার এক তরুণী থানায় অভিযোগ জানাতে গিয়ে সেখানেই ফের ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সংবাদমাধ্যমে এ কথা জানান ওই তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের শাহাজানপুর এলাকায়।
ওই তরুণীর অভিযোগ, বুধবার (২৩ ডিসেম্বর) এফআইআর দায়ের করতে ব্যর্থ হওয়ার পর তিনি শাহাজানপুর থানার পুলিশ অফিসার অবিনাশ চন্দ্রের সঙ্গে দেখা করেন। তরুণীর কাছ থেকে সবকিছু শুনে ওই পুলিশ অফিসার তদন্তের নির্দেশ দিয়েছেন।
শাহাজানপুর থানার সার্কেল অফিসার ব্রহ্মপাল সিংয়ের ওপরে রয়েছে তদন্তের দায়ভার। তিনি জানিয়েছেন, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। যদি তরুণীর অভিযোগের সত্যতা নিশ্চিত হওয়া যায়, তারপরই এফআইআর দায়ের করা হবে।
আসলে ঠিক কী হয়েছিল সেদিন? গত ৩০ নভেম্বর ভারতের জালালাবাদ থানা এলাকার মদনপুরের বাসিন্দা ৩৫ বছরের ওই তরুণী রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ সেখানে একটি গাড়ি থামে। গাড়ি থেকে পাঁচজন ব্যক্তি নেমে এসে তাকে টেনে পাশের ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে নির্যাতিতা ঘটনার অভিযোগ জানাতে যান জালালাবাদ থানায়। তখনই থানার উপপরিদর্শক (এসআই) তাকে আলাদা ঘরে যেতে বলে আলোচনার জন্য। তারপর সেই ঘরেই ওই তরুণীকে ধর্ষণ করেন এসআই।
সূত্র: সংবাদ প্রতিদিন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019