২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
গণধর্ষণের অভিযোগ জানাতে থানায় এসে ধর্ষণের শিকার তরুণী। আজকের ক্রাইম-নিউজ

গণধর্ষণের অভিযোগ জানাতে থানায় এসে ধর্ষণের শিকার তরুণী। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
গণধর্ষণের শিকার এক তরুণী থানায় অভিযোগ জানাতে গিয়ে সেখানেই ফের ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সংবাদমাধ্যমে এ কথা জানান ওই তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের শাহাজানপুর এলাকায়।
ওই তরুণীর অভিযোগ, বুধবার (২৩ ডিসেম্বর) এফআইআর দায়ের করতে ব্যর্থ হওয়ার পর তিনি শাহাজানপুর থানার পুলিশ অফিসার অবিনাশ চন্দ্রের সঙ্গে দেখা করেন। তরুণীর কাছ থেকে সবকিছু শুনে ওই পুলিশ অফিসার তদন্তের নির্দেশ দিয়েছেন।
শাহাজানপুর থানার সার্কেল অফিসার ব্রহ্মপাল সিংয়ের ওপরে রয়েছে তদন্তের দায়ভার। তিনি জানিয়েছেন, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। যদি তরুণীর অভিযোগের সত্যতা নিশ্চিত হওয়া যায়, তারপরই এফআইআর দায়ের করা হবে।
আসলে ঠিক কী হয়েছিল সেদিন? গত ৩০ নভেম্বর ভারতের জালালাবাদ থানা এলাকার মদনপুরের বাসিন্দা ৩৫ বছরের ওই তরুণী রাস্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ সেখানে একটি গাড়ি থামে। গাড়ি থেকে পাঁচজন ব্যক্তি নেমে এসে তাকে টেনে পাশের ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে নির্যাতিতা ঘটনার অভিযোগ জানাতে যান জালালাবাদ থানায়। তখনই থানার উপপরিদর্শক (এসআই) তাকে আলাদা ঘরে যেতে বলে আলোচনার জন্য। তারপর সেই ঘরেই ওই তরুণীকে ধর্ষণ করেন এসআই।
সূত্র: সংবাদ প্রতিদিন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019