২৮ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ সুন্দরগঞ্জে সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে আলোচনা সভা চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রী সেঃ রেকর্ড ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ
কোমর চিকন করতে গিয়ে মডেলের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ

কোমর চিকন করতে গিয়ে মডেলের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
সবাই চায় অন্যের সামনে নিজেকে আকর্ষণীয় রূপে উপস্থাপন বিশেষ করে যারা শোবিজে কাজ করেন সেসব নারী শিল্পীরা নিজেদের ফিটনেস নিয়ে সবসময়ই থাকেন সচেতন। তবে অনেকে বেশি সচেতন হতে গিয়ে করুণ পরিস্থিতিরও শিকার হন।

এমনই এক ঘটনার উদাহরণ হলেন—জসলিন ক্যানো নামে মেক্সিকান এক মডেল। এই যুবতী নিজের কোমরকে সুদৃশ্য করতে গিয়ে অকালে প্রাণ হারালেন। মাত্র ২৯ বছর বয়সেই মৃত্যুবরণ করেছেন তিনি।

বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুযায়ী জানা যায়, গত ৭ ডিসেম্বর মারা যান জসলিন। নিজেকে সুন্দরী এবং আবেদনময়ী করার জন্য কোমরের নিচের অংশে অপারেশন করিয়েছিলেন জসলেন। আর এতেই ঘটে বিপদ। অপারেশনটি সুখকর ছিল না এই মডেলের জন্য। যার দায় মেটাতে হলো প্রাণ বিসর্জন দিয়ে।

২০০৮ সালে মডেল ও ফ্যাশন ডিজাইনার হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন জসলিন ক্যানো। ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয়তা ছিল তার।

আমেরিকার মডেল কিম কার্দেশিয়ানকে নিজের আইডল মনে করতেন তিনি। তারই মতো নিজেকে আকর্ষণীয় করে তুলতে চাইতেন জসলিন। তাই কোমরে অপারেশন করিয়েছিলেন শরীরের নিচের অংশটুকু কার্দেশিয়ানের মতো আবেদনময়ী করতে। কিন্তু নিজের সেই সৌন্দর্য বর্ধনই কাল হলো এই মডেলের।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019