২৯ মার্চ ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
কোমর চিকন করতে গিয়ে মডেলের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ

কোমর চিকন করতে গিয়ে মডেলের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
সবাই চায় অন্যের সামনে নিজেকে আকর্ষণীয় রূপে উপস্থাপন বিশেষ করে যারা শোবিজে কাজ করেন সেসব নারী শিল্পীরা নিজেদের ফিটনেস নিয়ে সবসময়ই থাকেন সচেতন। তবে অনেকে বেশি সচেতন হতে গিয়ে করুণ পরিস্থিতিরও শিকার হন।

এমনই এক ঘটনার উদাহরণ হলেন—জসলিন ক্যানো নামে মেক্সিকান এক মডেল। এই যুবতী নিজের কোমরকে সুদৃশ্য করতে গিয়ে অকালে প্রাণ হারালেন। মাত্র ২৯ বছর বয়সেই মৃত্যুবরণ করেছেন তিনি।

বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুযায়ী জানা যায়, গত ৭ ডিসেম্বর মারা যান জসলিন। নিজেকে সুন্দরী এবং আবেদনময়ী করার জন্য কোমরের নিচের অংশে অপারেশন করিয়েছিলেন জসলেন। আর এতেই ঘটে বিপদ। অপারেশনটি সুখকর ছিল না এই মডেলের জন্য। যার দায় মেটাতে হলো প্রাণ বিসর্জন দিয়ে।

২০০৮ সালে মডেল ও ফ্যাশন ডিজাইনার হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন জসলিন ক্যানো। ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয়তা ছিল তার।

আমেরিকার মডেল কিম কার্দেশিয়ানকে নিজের আইডল মনে করতেন তিনি। তারই মতো নিজেকে আকর্ষণীয় করে তুলতে চাইতেন জসলিন। তাই কোমরে অপারেশন করিয়েছিলেন শরীরের নিচের অংশটুকু কার্দেশিয়ানের মতো আবেদনময়ী করতে। কিন্তু নিজের সেই সৌন্দর্য বর্ধনই কাল হলো এই মডেলের।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019