২৭ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
বগুড়ার ধুনট উপজেলা প্রশাসনের আয়োজনে গুচ্ছগ্রামের মাঝে শীতবস্ত্র বিতরণ। আজকের ক্রাইম-নিউজ

বগুড়ার ধুনট উপজেলা প্রশাসনের আয়োজনে গুচ্ছগ্রামের মাঝে শীতবস্ত্র বিতরণ। আজকের ক্রাইম-নিউজ

আরিফুল ইসলাম, বগুড়া প্রতিনিধিঃ বগুড়া ধুনট উপজেলা প্রশাসনের আয়োজনে গুচ্ছগ্রামের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বগুড়ার ধুনট উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক গুচ্ছগ্রামে ১শত ৫০ টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। গত ২১ ডিসেম্বর (সোমবার) সকাল সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নিবার্হী অফিসার সঞ্জয় কুমার মহন্ত ধুনট উপজেলার ভান্ডারবাড়ি পাড়া ইউনিয়নের ভান্ডার বাড়ি গুচ্ছগ্রাম ও গোসাইবাড়ি ইউনিয়েনের চুনিয়াপাড়া,পূর্ব গুয়াডুড়ি ও পার নাটাবাড়ি গুচ্ছগ্রাম পরিদর্শন ও অসহায় শীতার্ত মানুষের মাঝে মোট ১শত ৫০ টি পরিবারের সদস্যদেরকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।
এ সময় নির্বাহী অফিসার সঞ্জয় কুমার মহন্তের সাথে উপস্থিত ছিলেন, ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান আপেল, গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাঈল হাসান মুকুল, গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মিজানুর রহমান, ও ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের সচিব মোঃ ফরহাদ হোসেনসহ ২টি ইউনিয়নের গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019