১৮ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
বরিশাল যাত্রীবাহী লঞ্চ থেকে মদ ও বিয়ার উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

বরিশাল যাত্রীবাহী লঞ্চ থেকে মদ ও বিয়ার উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: বরিশালে যাত্রীবাহী লঞ্চ থেকে দেশীয় ১০ লিটার মদ ও ফোনিক্স ব্রান্ডের ৪৭ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করেছে কোস্টগার্ড। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল আটটার দিকে লাহারহাট ফেরিঘাটের বিপরীত পাশ থেকে বরিশাল-বাহেরচর রুটে চলন্ত যাত্রীবাহী এমএল হায়াত এক্সপ্রেস লঞ্চ থেকে এগুলো উদ্ধার করা হয়।
মঙ্গলবার দুপুরে বরিশাল নগরীর রসুলপুর এলাকায় কোস্টগার্ড দক্ষিণ জোনের বিসিজি স্টেশনে আয়োজিত প্রেস কনফারেন্সে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

কোস্টগার্ড সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বরিশাল লঞ্চঘাট থেকে বাউফলের বাহেরচরের উদ্দেশে ছেড়ে যায় এমএল হায়াৎ এক্সপ্রেস লঞ্চটি। গোপন সংবাদের ভিত্তিতে চলন্ত অবস্থায় লঞ্চে অভিযান চালিয়ে একটি ব্যাগ থেকে বোতলে ১০ লিটার দেশীয় মদ এবং বিদেশি ৪৭ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019