২০ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss এর উপদেস্টা লিটন তালুকদার কে ফুলেল শুভেচ্ছা

স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss এর উপদেস্টা লিটন তালুকদার কে ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টারঃ

ঝালকাঠি পৌর এলাকার ৩নং ওয়ার্ডের কতিপয় মানবিক যুবক মানবিক দ্বায়বদ্বতা তাগিদে ২০১৫সালে “আলোকিত যুব সমাজ আলোকিত জাতি” স্লোগানকে সামনে রেখে মানবতা,শিক্ষা, ও সেবা এই তিন মূল মন্ত্রে দীক্ষিত হয়ে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss তৈরী করে। প্রতিষ্ঠা কালিন সময় হতেই একের পর এক সমাজসেবা মূলক কর্মকান্ডে এগিয়ে যায় এই সংগঠন টি,উল্লেখযোগ্য বাবু ও হিয়া চিকিৎসার ফান্ড কালেকশন,এতিম অসহায় শিশুদের প্রতি বছর, শিক্ষা উপকরন সহ ঈদের পোষাক বিতরন, এবং করোনাকালিন সময়ে বিনামূল্যে মাক্স ও বিভিন্ন মসজিদের ওযু খানায় সাবান দেয়া সহ ৫ টাকায় কেনাকাটা শিরোনামে ৫২৫ পরিবারের মাঝে ১৫টি পন্যের খাদ্য সহায়তা দিয়ে, ঝালকাঠি তে ব্যাপক সাড়া ফেলে,করোনায় সম্মুখ সাড়ির যোদ্বা হিসেবে খেতাব অর্জন করেন।

গত ৪ঠা ডিসেম্বর ২০২০ তারিখ সন্ধ্যা ৬টায় সংগঠনের প্র উপদেষ্টা আমিনুল ইসলামের এর নিজ বাসভবনের মিলনায়তনে, রিয়াজ খানের সভাপতিত্বে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠন টির সম্মানিত উপদেষ্টা
লিট৷ তালুকদার।

উক্ত সভায় বক্তব্য রাখেন,উক্ত সংগঠনের সাধারন সম্পাদক সুমন সমাদ্দার, শান্ত ইসলাম,সহ জামাল মাঝী, নজরুল ইসলাম, রানা,জাহাঙ্গীর, আল আমিন,ছালাম,হাসান আরো অনেকে
বক্তারা তাদের বক্তব্যে সংগঠন এর সামাজিক ও মানবিক কাজের বিবরনী তুলে ধরেন এবং আগামীতে যেসব কার্যক্রম পরিচালনা করবে সম্মানিত উপদেস্টা মহোদয় এর তার দিক নির্দেশনা অনুযায়ী কাজ করার জন্য প্রতীজ্ঞা করেন।
এসময়ে লিটন তালুকদার বলেন মানবিক সংগঠন এগিয়ে যাবে নিঃস্বার্থ ভাবে, আমি সব সময়ে মানবতার পাশে ছিলাম, আছি,থাকব।স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss
ঝালকাঠি সকল শ্রনী পেশার মানুষের কাছে সংগঠন টির স্বচ্ছতার কারনে আস্থার যায়গা হিসেবে মনে স্থান করে নিয়েছে।আম এই সংগঠন এর সাথে ছিলাম আছি থাকব।

সভাপতি এইচ এম রিয়াজ খান বলেন, লিটন তালুকদার মানুষের জন্য কাজ করেন, এবং তিনি এসব প্রশ্নে প্রচার বিমূখ, সে আমাদের সকল কাজে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।
উক্ত সভায় লিটন তালুকদার কে sss এর আজীবন সদস্য হিসেবে ঘোষনা দেয়া হয়।

এসময় স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss কে মাননীয় মেয়র আলহাজ্ব লিয়াকত তালুকদার প্রীতি উপহার স্বরুপ একটি ৩২” ওয়ালটান টেলিভিশন প্রদান করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019