২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
নরসিংদীর মাধবদীতে বস্তাবন্দী অজ্ঞাত নারীর লাশ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

নরসিংদীর মাধবদীতে বস্তাবন্দী অজ্ঞাত নারীর লাশ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স: নরসিংদীর মাধবদী থেকে বস্তাবন্দী অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১ ডিসিম্বর) মাধবদী থানাধীন নুরালাপুর এলাকার একটি টেক্সটাইল মিলের পিছনের নির্জন কলা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
ওসি জানান, সকালে স্থানীয় টেক্সটাইল মিলের পিছনের কলা ক্ষেতের নির্জন স্থানে পড়ে থাকা একটি বস্তা থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। পরে স্থানীয়রা মাধবদী থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে আনুমানিক ৩০ বছর বয়সী এক নারীর পঁচা লাশ উদ্ধার করলেও তার পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। নিহতের মাথায় আঘাতের চিহ্ন ও দাগ রয়েছে।
কয়েকদিন আগে হত্যার পর এখানে লাশ ফেলে রাখা হয়েছে বলে ধারনা করছে পুলিশ। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019