২৮ মার্চ ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার বরিশালে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদযাত্রা নির্বিঘ্ন করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের আয়োজনে জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা,আলোচনা সভা ও সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
বিয়ে করতে না চাওয়ায় বিধবা নারীর নাক ও জিভ কেটে নিয়েছে। আজকের ক্রাইম-নিউজ

বিয়ে করতে না চাওয়ায় বিধবা নারীর নাক ও জিভ কেটে নিয়েছে। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: বিয়ে করতে না চাওয়ায় ২৮ বছরের বিধবা এক নারীর নাক ও জিভ কেটে নিয়েছে দুষ্কৃতিকারীরা। ভারতের রাজস্থানের জয়সলমের জেলার সাঁকদা থানা এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর পাঁচজনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকা
জানা গেছে, ১৭ অক্টোবর বসির খান নামে স্থানীয় এক বাসিন্দা সাঁকদা থানায় অভিযোগ দায়ের করেন। সেখানে তিনি উল্লেখ করেন তার বোন গুড্ডির কথা। গুড্ডির ৬ বছর আগে বিয়ে হয়েছিল। বিয়ের বছরখানেক পরই তার স্বামীর মৃত্যু হয়।

স্বামী মারা যাওয়ার পর ছেলেকে নিয়েই আছেন গুড্ডি। কিন্তু তার ওপর চাপ তৈরি করছিলেন শ্বশুরবাড়ির লোকেরা। তারা বাধ্য করছিলেন গুড্ডির থেকে ১৫ বছরের বড় এক ব্যক্তিকে বিয়ে করতে। কিন্তু তাতে রাজি হননি তিনি। সেখান থেকেই শুরু ঝামেলা।

দেশটির পুলিশ জানিয়েছে, হামলার দিন বাড়িতে গুড্ডি আর তার মা একাই ছিলেন। সেদিন হঠাৎ তাদের বাড়িতে ঢুকে পড়ে ১০ থেকে ১৫ জন হামলাকারী। তাদের হাতে তলোয়ারসহ একাধিক ধারালো অস্ত্র ছিল। ছিল বন্দুক ও লাঠি। সেসময়ই গুড্ডি আর তার মায়ের ওপর হামলাকারীরা ঝাঁপিয়ে পড়ে। গুড্ডির জিভ ও নাক কেটে নেয়া হয়। চিৎকার শুনে আশেপাশের লোক ছুটে এসে পুলিশকে খবর দেন এবং আহত দুই মহিলাকে হাসপাতালে নিয়ে যান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019