২৭ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
বরিশালে প্রতিমন্ত্রী সমর্থিত ছাত্রলীগের দুগ্রুপে সংঘর্ষে আহত ১০। আজকের ক্রাইম-নিউজ

বরিশালে প্রতিমন্ত্রী সমর্থিত ছাত্রলীগের দুগ্রুপে সংঘর্ষে আহত ১০। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: বরিশালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়েছে ছাত্রলীগের দুটি গ্রুপ। এতে উভয়গ্রুপের অন্তত ১০ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। শহরের ভিআইপি গেট পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজের সামনে শনিবার বিকেলের এই সংঘর্ষে গুরুতর আহত আনোয়ার হোসেন নামের এক ছাত্রলীগ কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘাতে জড়ানো প্রদীপ দাস এবং ইয়াদের অনুসারীরা সকলে পানিসম্পদ প্রতিমন্ত্রী অনুগত ছাত্রলীগ নেতাকর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে প্রতিমন্ত্রী বিমানবন্দরের উদ্দেশে রওনা দেওয়ার কিছুক্ষণ পরে ভিআইপি গেট পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজের সামনে আকস্মিক সংঘাতে জড়িয়ে পড়ে বরিশাল কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন ইয়াদ এবং প্রদীপ দাসের অনুসারীরা। একপর্যায়ে উভয়গ্রুপের নেতাকর্মীরা সেখানে ধারালো অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে এক পক্ষ অপর পক্ষকে ধাওয়া পাল্টা ধাওয়া দেয়। এসময় দুগ্রুপের সংঘাতে উভয়পক্ষের অন্তত ১০ নেতাকর্মী আহত হন। তাদের মধ্যে ছাত্রলীগ নেতা ইয়াদের অনুসারী আনোয়ার হোসেন (২৭) গুরুতর আহত হলে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। তবে এই সংঘাতের ঘটনায় ছাত্রলীগ নেতা প্রদীপ ও ইয়াদ একে অপরের ওপর হামলার অভিযোগ এনেছেন।

ইয়াদের অভিযোগ, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তার ওপর প্রদীপ, বাকি এবং অপুসহ বেশ কয়েকজন হামলা করেছে। এসময় তাকে রক্ষায় আনোয়ার এগিয়ে গেলে আনোয়ার হোসেনকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে প্রদীপ দাস বলছেন, ছাত্রলীগ কর্মী বাকি প্রতিমন্ত্রীর রেস্ট হাউজে গেলে তাকে দেখে রেগে যান ইয়াদ। এবং এনিয়ে তার ওপর ইয়াদসহ তার অনুসারীরা চড়াও হলে তখন বাকির পক্ষ নেন। এতে ক্ষুব্ধ হয়ে ইয়াদসহ তার লোকজন হামলা করেছে। এসময় নিজেদের লোকে লাঠি দিয়ে পিটুনি দিলে আনোয়ার হোসেন নামের একজনের হাতে লাগে। কিন্তু এখন আইনি সুবিধা নিতে ইয়াদ তাদের ওপর হামলা অভিযোগ আনছেন।

তবে প্রতিমন্ত্রী সমর্থিত ছাত্রলীগের দুগ্রুপের সংঘাতের বিষয়ে কোতয়ালি মডেল থানা পুলিশে কিছুই জানেনা বা তাদের কেউ কিছুই বলেওনি। ওসি নুরুল ইসলাম বলেন, এই ঘটনায় অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019