শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:০৯ অপরাহ্ন

Notice :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন, মোবাইল নং 01712573978
সর্বশেষ সংবাদ :
রাতের আঁধারে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙল দুর্বৃত্তরা। আজকের ক্রাইম-নিউজ ভারতের তৈরি টিকা নিয়েও করোনায় আক্রান্ত হরিয়ানার স্বাস্থ্যমন্ত্রী, কার্যকারিতা নিয়ে প্রশ্ন। আজকের ক্রাইম-নিউজ প্রতিবন্ধী কিশোরীর শ্লীলতাহানী গৌরনদীতে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ দুমকিতে ৪১ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল পেল ১৮ কিশোর। আজকের ক্রাইম-নিউজ কাবা শরিফকে ‘ভাস্কর্য’ বলা সেই হাফেজ ক্ষমা চাইলেন। আজকের ক্রাইম-নিউজ অপরাধীদের কোনো জাত নাই, ধর্ম নাই: প্রধানমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি করায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। আজকের ক্রাইম-নিউজ একে একে চার সন্তানকে কুপিয়ে হত্যা করলো বাবা। আজকের ক্রাইম-নিউজ স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss এর উপদেস্টা লিটন তালুকদার কে ফুলেল শুভেচ্ছা রেলের হাজার কোটি টাকার জমি দখলে নারী কাউন্সিলর উচ্ছেদ নিয়ে রেলওয়ের গড়িমসি
পানির নিচে হানিমুন কাজলের, এক রাতের খরচ ৪২ লাখের বেশি। আজকের ক্রাইম-নিউজ

পানির নিচে হানিমুন কাজলের, এক রাতের খরচ ৪২ লাখের বেশি। আজকের ক্রাইম-নিউজ

, অনলাইন ডেস্ক :: টুকটুকে লাল লং বিচ গাউন। উন্মুক্ত পিঠ-উরু। স্বচ্ছ পোশাকে উঁকি দিচ্ছে শরীরী আবেদন। ঠিক এভাবেই নিজের হানিমুনের ছবি শেয়ার করেছিলেন দক্ষিনী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল।
৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল। বিয়ের পর হায়দরাবাদে একটি রিসেপশন পার্টিও দেন এই দম্পতি। এই মুহূর্তে স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমা কাটাতে মালদ্বীপে উড়ে গিয়েছেন তিনি।

মালদ্বীপের সৈকতে একান্তে সময় কাটানোর নানা মুহূর্তে ধরা পড়েন কাজল আগরওয়াল। বেশকিছু ছবি নিজেই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন তিনি। সেই ছবি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সাগরের নিচে প্রথম বিলাসবহুল আবাসিক হোটেল নির্মাণ করেছে মালদ্বীপ। আর সেটির নাম রাঙলি আইল্যান্ড রিসোর্টে, যেখানে হানিমুনে গিয়েছেন কাজল আগারওয়াল। দ্বীপে পানির নিচে এই হোটেলটি অবস্থিত। হোটেলটির অবস্থান ভারত মহাসাগরের ১৬ ফুট পানির নিচে। যেখানে বসে সামুদ্রিক প্রাণীদের চলাফেরা দেখা যায়। সমুদ্রের নিচে ১৮০ ডিগ্রি প্যানারমিক ভিউতে বসে রেস্টুরেন্টের খাবারের তালিকা অনুযায়ী মালদ্বীপের গলদা চিংড়ি আর পশ্চিমা খাবার খাওয়া যায়। এই হোটেলে এক রাত থাকতে খরচ করতে হয় প্রায় ৫০ হাজার ডলার, যা বাংলাদেশি টাকায় ৪২ লাখের বেশি।

মধুচন্দ্রিমায় সেই হোটেলেই গিয়েছেন কাজল-গৌতম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019