বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৪২ অপরাহ্ন

Notice :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন, মোবাইল নং 01712573978
সর্বশেষ সংবাদ :
ফরিদপুরে তিন ক্লিনিকে ৪লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা। আজকের ক্রাইম-নিউজ মদের সাথে বিষপান করিয়ে স্বামীকে হত্যা, চতুর্থ স্ত্রীর স্বীকারোক্তি। আজকের ক্রাইম-নিউজ এ মাসেই শৈত্যপ্রবাহ-বৃষ্টিপাতের আভাস। আজকের ক্রাইম-নিউজ যিনি পুলিশ, তিনিই সাংবাদিক; গ্রেফতারে মিলল চাঞ্চল্যকর তথ্য। আজকের ক্রাইম-নিউজ বাজারে আসছে পরীক্ষাগারে তৈরি মুরগির মাংস। আজকের ক্রাইম-নিউজ আঙ্কারায় বঙ্গবন্ধুর ঢাকায় আতাতুর্কের ভাস্কর্য নির্মাণ করবে তুরস্ক। আজকের ক্রাইম-নিউজ পরকীয়া প্রেমিককে পেতে তিন সন্তানের মুখে বিষ তুলে দেন মা! আজকের ক্রাইম-নিউজ বিয়ের কথা বলে অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক, কাস্টিং ডিরেক্টর আটক! আজকের ক্রাইম-নিউজ এবার আসছে ঘূর্ণিঝড় ‘বুরেভী’: আবহাওয়া অধিদপ্তর। আজকের ক্রাইম-নিউজ আল্লাহকে নিয়ে কটুক্তি: বাউল শিল্পীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা। আজকের ক্রাইম-নিউজ
বিয়ের পিঁড়িতে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সেই ছোট্ট সর্দার। আজকের ক্রাইম-নিউজ

বিয়ের পিঁড়িতে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সেই ছোট্ট সর্দার। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
বলিউডের সুপারহিট ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’। সেই ফিল্মের জনপ্রিয় চরিত্র ছিলেন ‘সাইলেন্ট সর্দার’। শাহরুখ, কাজল আর রানি মুখার্জির পুরো ছবিতেই আকাশের তারা গুনতে ব্যস্ত ছিল সে।

সেই সাইলেন্ট সর্দার এবার বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে। তার আসল নাম পরজান দস্তুর। ছোট্ট সেই ছেলেটি এখন ২৯ বছরের হ্যান্ডসাম ব্যাচেলর।
পাত্রী তারই বন্ধু ডেলনা স্রফ। সামাজিক যোগাযোগ মাধ্যমেই নিজেই বিয়ের ঘোষণা করেছেন পরজান। নিজেই শেয়ার করেছেন বান্ধবীর সঙ্গে হাসিমুখের ছবি। ২০২১ সালের ফেব্রুয়ারিতেই তারা বিয়ে করবেন বলে ঘোষণা দিয়েছেন।

মুম্বাইয়ের এক পার্সি পরিবারে জন্ম পরজানের। ভাই এবং মা-বাবার সঙ্গে সেখানেই থাকেন তিনি। এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকনমিক্স থেকে স্নাতক করেছেন।
‘কুছ কুছ হোতা হ্যায়’ ফিল্মই পরজানের প্রথম ছবি ছিলো। এ ছাড়া ‘মোহাব্বতেঁ’, ‘জুবেইদা’, ‘কভি খুশি কভি গম’ ছবিতেও পরজানকে দেখা গিয়েছে। ‘পকেটমানি’ নামে একটি শর্ট ফিল্ম প্রযোজনাও করেছেন। সেই শর্ট ফিল্মের কাহিনিও তার লেখা। পরজান খুব ভাল পিয়ানো বাজান। ৭ বছর বয়স থেকে পিয়ানো শিখেছেন।
পরজান-ডালনার বন্ধুত্ব কলেজে পড়ার সময় থেকেই। গতবছর বান্ধবী ডালনার কাছে তিনি প্রেম নিবেদন করেন। গত অক্টোবরে বান্ধবীর কাছে প্রেম নিবেদনের সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লেখেন, ‘১ বছর আগের সেই সুন্দর দিন, যখন সে সম্মতি জানিয়েছিল! আর মাত্র ৪ মাস’।
ডেলনাও মুম্বাইয়ের মেয়ে। একটি প্রাইভেট ফার্মের অ্যাসোসিয়েট ক্রিয়েটিভ ডিরেক্টর তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019