১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
তালতলীতে ২০০ পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ । আজকের ক্রাইম-নিউজ

তালতলীতে ২০০ পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ । আজকের ক্রাইম-নিউজ

জলিলুর রহমান স্টাফ

বরগুনার তালতলীতে করোনায় কর্মহীন ও ঘূর্ণিঝড় আম্ফানের ক্ষতিগ্রস্ত ২০০ দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ করেছে জেলা পুলিশ।

সোমবার (০৭সেপ্টেম্বর) সন্ধা ৬ টার দিকে তালতলী থানায় জেলা পুলিশের আয়োজন এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, দেশে চলমান করোনা ভাইরাসে কর্মহীন ও ঘূর্ণিঝড় আম্ফান ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবার,মাদক থেকে ফিরে আসা ও গ্রাম পুলিশসহ ২০০ পরিবারকে এ খাদ্য সহায়তা দেওয়া হয়।এ খাদ্য সহায়তায় ছিলো চাল,ডাল,মুড়ি,চিনি,চিরা,আখের গুড়,তৈল,বিস্কুট,পানি,দুধ,লবন,টোস্ট ইত্যাদি।

জেলা পুলিশের পক্ষে উপস্থিত থেকে খাদ্য সহায়তা বিতরণ করেন আমতলী তালতলী সার্কেল এএসপি সৈয়দ রবিউল ইসলাম ও তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান মিয়া।

এসময় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান মিয়া বলেন জেলা পুলিশের পক্ষ থেকে করোনা মহামারিতে কর্মহীন,ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত, মাদক থেকে ফিরে আসা ও গ্রামপুলিশদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে । ভবিষ্যতেও আমাদের এ খাদ্য সহায়তা বিতরণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019