শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
গাঁজা বেচে মাসে ৪ কোটি টাকা আয়। আজকের ক্রাইম-নিউজ রমজানের তারিখ ঘোষণা করল ইন্দোনেশিয়া। আজকের ক্রাইম-নিউজ মেয়েকে ধর্ষণের পর মাকেও শারীরিক সম্পর্কের প্রস্তাব। আজকের ক্রাইম-নিউজ প্রেমিক-প্রেমিকার একসঙ্গে বিষপান, প্রেমিকের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ বিশ্বের সেরা তিন রাষ্ট্রপ্রধানের একজন শেখ হাসিনা। আজকের ক্রাইম-নিউজ ধর্মান্তরিত বিয়ে রুখতে ‘লাভ জিহাদ’ বিল পাস উত্তরপ্রদেশে চট্টগ্রামে টিকা নেয়ার পরও নারীসহ তিনজনের করোনা পজিটিভ। আজকের ক্রাইম-নিউজ ভাবীকে ভাগিয়ে বিয়ে, ৩৬ বছর পর দম্পতি গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ লালমনিরহাটে স্বামীর পুরুষাঙ্গ কাটার অভিযোগে স্ত্রী আটক। আজকের ক্রাইম-নিউজ সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৮, আহত ২০। আজকের ক্রাইম-নিউজ
ঝালকাঠি 20 বছর আগে মৃত ব্যাক্তির কাফনের কাপড় ও দেহ অক্ষত। আজকের ক্রাইম নিউজ

ঝালকাঠি 20 বছর আগে মৃত ব্যাক্তির কাফনের কাপড় ও দেহ অক্ষত। আজকের ক্রাইম নিউজ

মো:রিয়াজ মোর্শেদ,ঝালকাঠি::ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের চরকাঠি গ্রামে ২০০০ইং সালে মৃত্যুবরনকরী মোঃ মুজাফফর আলী হাওলাদার (৭৫) নামে এক মুসলিম ২০ বছর পূর্বে করেন। দীর্গ ২০ বছর পরে নদী ভাঙ্গনে আশেপাশের এলাকা বিলীন হয়ে গেলেও মৃত মোঃ মুজাফফর আলীর দাফনের স্থানটি কবরসহ পানির মধ্যে দাড়িয়ে থাকে। এঅবস্থায় মৃতের স্বজনরা কবরটি হস্তান্তরের জন্য খনন করলে কাফনের কাপড় ও দেহ অক্ষত অবস্থায় উদ্ধার করা হলে এলাকাজুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। মঙ্গলবার সকালে এখবর ছড়িয়ে পরলে অলৌকিক এ ঘটনায় লাশটি এক পলক দেখার জন্য দিনভর স্থানীয় এলাকাবাসীসহ শহর থেকে হাজারো মানুষের ঢল নামে।

স্থানীয় ও স্বজনরা জানান, ঝালকাঠি সদর উপজেলার চরকাঠি গ্রামের বাসিন্দা মোঃ মুজাফফর আলী হাওলাদার নামে এ ক্ষুদ্র ব্যবসায়ী বিগত ২০০০সালে বার্ধক্য জনিত কারনে ৭৫ বছর বয়সে মারা যায়। মৃত্যুর পর পরিবারের সদস্যরা তাকে পারিবারিক কবরস্থানে দাফন করলেও নদী ভাঙ্গনের কারনে পরিবারের সদস্যরা বৈদারাপুর গ্রামে নতুন বসত বাড়ী স্থাপন করে বসবাস শুরু করে। সুগন্ধা-বীষখালী নদীর মোহনায় চরকাঠি গ্রামটি নদী ভাঙ্গনে ক্রমেই নদীগর্ভে বিলিন হওয় হতে থাকে।
গত কয়েক দিনে এ কবরের আশেপাশের এলাকা নদী গর্ভে বিলীন হলেও মৃত মুজাফফর আলী হাওলাদারের কবরটি অক্ষত অবস্থায় পানির মধ্যে দাড়িয়ে থাকায় মঙ্গলবার সকালে স্বজনরা তার কবরটি স্থানান্তরের উদ্যোগ নেয়। এ সময় মুজাফফর আলী হাওলাদারের কবর খুড়লে তার মৃত দেহসহ দাফনের কাপড় পর্যন্ত অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্বজনরা তার মৃতদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসলে এসংবাদ চারিদিকে ছড়িয়ে পড়ে। শুধুমাত্র মরহেদ কিছুটি শুকিয়ে গেলেওকোন প্রকার পচন ধরেনি বাকোন দূর্গন্ধবের হয়নি দেখা যায়।
এ খবর মূহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ওই বাড়িতে লোকজন ভীড় জমায় এবং এক নজর দেখার জন্য দুরদুরন্ত থেকে ওই বাড়িতে লোকজন আসতে শুরু করে। পরে মঙ্গলবার আসরবাদ পুনরায় নামাজে জানাজা শেষে পারিবারিক নতুন কবর স্থানে ধর্মীয় রীতি অনুযায়ী দাফন করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English