সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:১৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ শান্তি ও শৃঙ্খলা প্রতিষ্ঠায় তোমাদের অবদান অনিস্বীকার্য। আজকের ক্রাইম-নিউজ ক্রীড়া শরীর গঠন ও মনকে প্রফুল্ল করে… গোলাম ফারুক। আজকের ক্রাইম-নিউজ ঝুলন্ত অবস্থায় তামিমার মরদেহ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর কাছে বাঙালী জাতি চির ঋণী…. বরিশাল জেলা প্রশাসক। আজকের ক্রাইম-নিউজ চাখারে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার ও দেয়াল ভাঙ্গার রহস্য উদঘাটন: গ্রেফতার-৫। আজকের ক্রাইম-নিউজ বরগুনা/ জাতীয় পতাকা অবমাননার অভিযোগে ৫ কর্মকর্তার নামে মামলা। আজকের ক্রাইম-নিউজ মার্চেই তাপমাত্রা ৪০, সঙ্গে কালবৈশাখী ঝড়ও। আজকের ক্রাইম-নিউজ তালতলী হাসপাতালে নেই কোনো করোনা ভ্যাকসিন নেওয়ার পরিবেশ সাধারণ মানুষের ভোগান্তি। আজকের ক্রাইম-নিউজ দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে: কাদের। আজকের ক্রাইম-নিউজ সরকার হটাতে অস্ত্র নিয়ে যুদ্ধে নামতে চায় বিএনপি। আজকের ক্রাইম-নিউজ
আগৈলঝাড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্ম বার্ষিকীতে দোয়া-মোনাজাত।

আগৈলঝাড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্ম বার্ষিকীতে দোয়া-মোনাজাত।

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধিঃ-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ দোয়া মোনাজাত ও প্রার্থনা সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার বাদ আছর উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার শান্তি কামনায় তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক।
দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত,
উপজেলা সাবেক চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, আগৈলঝাড়া উপজেলা
আওয়ামীলীগ সহ সভাপতি হেমায়েত উদ্দিন সরদার,
আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার মোল্লা,
ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, শ্রমিকলীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার, সাধারণ সম্পাদক সরোয়ার দাড়িয়া, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার,সহ-সভাপতি আব্দুল্লাহ লিটন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ ফিরোজ সিকদার,
সাধারণ সম্পাদক গোলাম নবী সেরনিয়াবাত,
ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সিনিয়র সহ-সভাপতি উজ্জল হোসেন, সাধারন সম্পাদক জাকির হোসেন পাইকসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে একই সময়ে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ হিন্দু নেতৃবৃন্দর উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের আত্মার শান্তি কামনায় বিশেষ প্রার্থণা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রার্থণা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, আওয়ামী লীগ সাবেক নেতা নিত্যনন্দ মজুমদার, বিপুল দাস, উজ্জল লাহেড়ী, যুবলীগ সাধালণ সম্পাদক অনিমেষ মন্ডল।
১৯৩০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে তিনি জাতির পিতার হত্যাকারীদের হাতে নির্মমভাবে মৃত্যুবরণ করেন। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব কেবল একজন রাষ্ট্র প্রধানের সহধর্মিণীই ছিলেন না, তিনি ছিলেন বাঙালীর মুক্তি সংগ্রামে অন্যতম এক অনুপ্রেরণাদাত্রী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English