বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:২৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভুয়া এনএসআই কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। আজকের ক্রাইম-নিউজ চাঁদাবাজি মামলায় শিল্পপতি গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ করোনার ২য় ঢেউ ঠেকাতে প্রস্তুত বাংলাদেশ। আজকের ক্রাইম-নিউজ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ল। আজকের ক্রাইম-নিউজ সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ইন্টারনেটের গতি কমতে পারে শুক্রবার থেকে! আজকের ক্রাইম-নিউজ তালতলীতে মহানবী (সা.)-এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন আরও ১৬টি যুদ্ধবিমান ‘রাফাল’ পাচ্ছে ভারত। আজকের ক্রাইম-নিউজ বরিশালে বাড়ির পাশে বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ চুয়াডাঙ্গার বেগমপুর স্কুল পড়ুয়া এক শিশুকন্যা ধর্ষণ: অভিযুক্ত লম্পট দাদা মুনতাজ গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ
আজ ভাগ্য নির্ধারণ হচ্ছে তিন বিশ্বকাপের। আজকের ক্রাইম-নিউজ

আজ ভাগ্য নির্ধারণ হচ্ছে তিন বিশ্বকাপের। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

প্রাণঘাতী করোনাভাইরাসে বিপর্যস্ত গোটা বিশ্ব। এই ভাইরাসের তাণ্ডবে ওলটপালট পুরো বিশ্ব। বাদ যায়নি ক্রীড়াঙ্গনও। এর প্রভাব পড়েছে কমবেশি সব খেলাতেই।

এরই মধ্যে ক্রিকেটের তিনটি বিশ্বকাপের সূচিতে বদল আনতে বাধ্য হয়েছে সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। তবু নিতে পারেনি চূড়ান্ত সিদ্ধান্ত।
আজ আইসিসি বোর্ডের সভায় আলোচনা হবে সেই তিন বিশ্বকাপের ভাগ্য নির্ধারণ নিয়ে। সূচিতে পরিবর্তন আনা হয়েছে ২০২০ ও ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের।

সবগুলো আসরই ছয় মাস থেকে এক বছর করে পিছিয়ে দেওয়া হয়েছে।
তবে শুক্রবারের বোর্ড সভায় আলোচনা হবে ২০২১ সালের নারী ওয়ানডে বিশ্বকাপ আয়োজনের ব্যাপারে বিস্তারিত এবং ২০২০ ও ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু নির্ধারণ করা নিয়ে। তিন সপ্তাহের মধ্যে আইসিসি বোর্ডের এটি দ্বিতীয় সভা হবে।

প্রাথমিকভাবে চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়াতে হওয়ার কথা ছিল ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। পিছিয়ে দেওয়া হয়েছে ২০২১ সালের অক্টোবর-নভেম্বরে।

একইভাবে ২০২১ সালে ভারতের মাটিতে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ নেয়া হয়েছে ২০২২ সালের অক্টোবর-নভেম্বরে। সবশেষ ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ মার্চ-এপ্রিল থেকে সরিয়ে দেওয়া হয়েছে একই বছরের অক্টোবর-নভেম্বরে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Design By Rana