২৪ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
খাগড়াছড়ি জেলায় সমাজসেবা দিবস পালিত

খাগড়াছড়ি জেলায় সমাজসেবা দিবস পালিত

মোবারক হোসেন,খাগড়াছড়ি: খাগড়াছড়িতে “সোনার বাংলায় মুজিব বর্ষে সমাজ কল্যাণ এগিয়ে চলে ” এই প্রতিপাদ্যের আলোকে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে বৃহষ্পতিবার খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে জেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেলা সমাজ সেবা বিভাগের আহŸায়ক ও জেলা পরিষদ সদস্য সতিজ চন্দ্র চাকমা সভাপতিত্ব করেন। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামান প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, খাগড়াছড়ি জেলা সমাজ সেবা কার্যালয়ে উপপরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম, আওয়ামীলীগ নেত্রী বাশরী মারমা প্রমুখ । জেলা সমাজসেবা কার্যালয় সহকারি পরিচালক রোকেয়া বেগম অনুষ্ঠান সঞ্চালনা করেন।
এসময় সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অলক বড়ুয়াসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারী এবং সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019