১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল।
ঝালকাঠিতে বই উৎসব ২০২০ অনুষ্ঠিত

ঝালকাঠিতে বই উৎসব ২০২০ অনুষ্ঠিত

মোঃ মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি: উৎসব মুখর পরিবেশে ঝালকাঠিতে বই উৎসব অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে উৎসবের উদ্বোধন করেন।এবছর জেলায় প্রাথমিক, মাধ্যমিক, ইফতেদায়ি, দাখিল ও কারিগড়ি বিভাগে ১০৪৭ টি শিক্ষা প্রতিষ্ঠানে ১ লাখ ৮১ হাজার ১৪৮ শিক্ষার্থীর মাঝে ১৭ লাখ ৬৫
হাজার ২১০ খানা বই বিতরণ করা হচ্ছে।
ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে বই উৎসবে অন্যানের মধ্যে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম , জেলা আওয়ামী লীগের সেক্রেটারি খান সাইফুল্লাহ পনির , পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার ,সহ শিক্ষার্থী ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019