২০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
সাংবাদিকরাই আমাদের সমাজের আলোর স্বরাষ্ট্রমন্ত্রী।

সাংবাদিকরাই আমাদের সমাজের আলোর স্বরাষ্ট্রমন্ত্রী।

মোঃ তহিরুল ইসলাম নিজস্ব প্রতিনিধি::-

সাংবাদিকরাই আমাদের সমাজের আলোর দিশারী বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গোয়েন্দাদের পাশাপাশি অপরাধ বিষয়ক সাংবাদিকরা অগ্রণী ভূমিকা পালন করে থাকেন। সুন্দরবনের জলদস্যুদের বুঝিয়ে এনে আত্মসর্মপণের পর্বটি সাংবাদিকের নিষ্ঠা ও স্বচ্ছতার তেমন একটি উদাহরণ।
সোমবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচার ঢাকা রিপোর্টার্স ইউনিটি ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় যোগদিয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন আমাদের গোয়েন্দাদের আছে দুটি চোখ আর আপনাদের মধ্যে রয়েছে কাকড়ার ৪টি চোখ। সে চোখগুলো দিয়ে দেখে ঘটনার নির্ঘাত তথ্য-প্রমাণগুলো আপনারা তুলে নিয়ে আসেন। এতে আমাদের অনেক সহযোগিতা হয়ে থাকে। আপনারা আমাদেরই একটি অংশ। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন থার্টিফাস্ট নাইটে যাতে কোনো রকম উচ্ছৃঙ্খল কার্যকলাপ না হয় কোনো অনাকাঙ্খিত ঘটনা না ঘটে সেজন্য আমরা বৈঠক করে সব রকম ব্যবস্থা নিয়েছি। এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন কোনো রকম ঝুঁকি নেই। গোয়েন্দাদের কাছে এ সংক্রান্ত কোনো তথ্য নেই। দেশবাসী সুন্দরভাবে থার্টিফাস্ট নাইট পালন করবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019