২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
বিএমএসএফ প্রতিষ্ঠাতা সাংবাদিক জাফরের কন্যার জেএসসি’তে জিপিএ-৫ অর্জন

বিএমএসএফ প্রতিষ্ঠাতা সাংবাদিক জাফরের কন্যার জেএসসি’তে জিপিএ-৫ অর্জন

মোঃ মনির হোসেন ঝালকাঠি:

” বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ” বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক সাংবাদিক আহমেদ আবু জাফরের একমাত্র কন্যা সুস্মিতা আহমেদ জেরিন জুনিয়র স্কুল সার্টিফিকেট ( জেএসসি ) পরীক্ষার জিপিএ-৫ অর্জন করেছে। ২০১৯ সালে অনুষ্ঠিত জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় থেকে অংশগ্রহন করে। ৩১ ডিসেম্বর সারা দেশের সকল মাধ্যমিক উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড থেকে একসাথে জেএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলে সাংবিদক জাফরের একমাত্র কন্যা সুস্মিতা আহমেদ জেরিন জেএসসিতে সাফল্যের সাথে এ+ অর্জন করেছে।

এ বিষয় সাংবাদিক আহমেদ আবু জাফরের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, আলহামদুলিল্লাহ আমার একমাত্র কন্যা সুস্মিতা আহমেদ জেরিন জেএসসি পরীক্ষায় এ+ অর্জন করছে এ জন্য আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদয় করেছি। আমি তার এই সাফল্য অর্জনে অত্যন্ত খুশি সেই সাথে আমার মেয়ের দীর্ঘায়ু কামনা করছি। আমার মেয়ের এ সাফল্য অর্জন যেন ওর শিক্ষা জীবনে ধরে রাখতে পারে সেই জন্য আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে এই প্রার্থনা করি পাশাপাশি আমার মেয়ের উজ্জল ভবিষৎ কামনায় সকলের নিকট দোয়া কামনা করেছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019