১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩৬তম বর্ষ পুর্তি অনুষ্ঠান বানারীপাড়ায় কলা গাছের সঙ্গে শত্রুতা! চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪০ দশমিক ৬ রেকর্ড দর্শনায় দিলীপ হালদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার
বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ২ কোটি ৩২ লাখ ৪২ হাজার টাকার মালামাল জব্দ করেছে

বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ২ কোটি ৩২ লাখ ৪২ হাজার টাকার মালামাল জব্দ করেছে

অনলাইন ডেস্ক::: সাতক্ষীরায় বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ২ কোটি ৩২ লাখ ৪২ হাজার টাকার মালামাল জব্দ করেছে। এসময় চারজনকে আটক করা হয়েছে।
সোমবার সকালে বিজিবির এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, যশোর জেলার অভয়নগর থানার নওয়াপাড়া গ্রামের জাফর আলীর ছেলে নাসির মোড়ল (৩০), একই জেলার মহাকাল গ্রামের মৃত প্রভাত দের ছেলে বিক্রম কুমার দে (২২), সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামের মৃত আবু সাঈদের ছেলে মামুনুর রশিদ (২৮) ও শ্যামনগর থানার দেবলা গ্রামের নুর ইসলাম গাজীর ছেলে আকবর হোসেন (২৩)।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক গোলাম মহিউদ্দিন খন্দকার প্রেস বার্তায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩৩ বিজিবির আওতাধীন ঝাউডাংগা বিশেষ ক্যাম্পের সদস্যরা জয়দেব ঘোষের মোটর সাইকেলের গ্যারেজের সামনে অভিযান চালায়। সেখান থেকে দুইটি ট্রাকসহ দুইজনকে আটক করা হয়। ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ভারতীয় মদ ও গাঁজা জব্দ করা হয়। দুইটি ট্রাকসহ মালামালের মূল্য ৯০ লাখ দুই হাজার পঞ্চাশ টাকা।

অপরদিকে গাজীপুর বিওপির সদস্যরা বাঁকাল চেকপোষ্টে অভিযান চালিয়ে, ৭৭ লাখ ৪০ হাজার টাকার আমদানি নিষিদ্ধ ৬ হাজার ৪৫০ কেজি ভারতীয় মাছ জব্দ করে এবং একটি আইচার ট্রাক আটক করা হয় যার মূল্য ৬৫ লাখ টাকা। জব্দকৃত মালামাল ও গ্রেফতারকৃতদের সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019