২৬ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
চিকিৎসা ব্যয় সামলাতে হিমশিম নুরদের, প্রয়োজন সহযোগিতা

চিকিৎসা ব্যয় সামলাতে হিমশিম নুরদের, প্রয়োজন সহযোগিতা

অনলাইন ডেস্ক:ডাকসু ভিপি নুরুল হক ও ছাত্র অধিকার সংরক্ষন পরিষদের নেতাদের উপর হামলায় আহতদের চিকিৎসা খরচ বহনে সাহায্য চাওয়া হয়েছে। আহতদের চিকিৎসার ব্যয় মেটাতে হিমশিম খাচ্ছে আহতদের পরিবার ও সংগঠনটি। তাই শুভাকাঙ্ক্ষী, বড় ভাই, শিক্ষক অভিভাবকদের প্রতি সহযোগিতার আহবান জানিয়েছে সংগঠনের নেতারা। ছাত্র অধিকার সংরক্ষন পরিষদের যুগ্ম আহবায়ক মুহাম্মদ রাশেদ খাঁন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত রোববার দুপুরে রড, লাঠি ও বাঁশ নিয়ে ভিপি নুরুলের ওপর হামলা চালান ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতা-কর্মীরা। এ সময় নুরুলের সঙ্গে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও কয়েকটি কলেজের কিছু ছাত্রসহ অন্তত ৩০ জন আহত হন। তাদেরকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতোমধ্যে অনেকে চিকিৎসা শেষে হাসপাতাল ছেড়েছেন। তবে ভিপি নুর, যুগ্ম আহবায়ক ফারুক হাসান ও এপিএম সোহেল, নুরের ভাই আমিনুল এবং তুহিন ফারাবীসহ অনেকে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ৮/৯ জনের দীর্ঘমেয়াদী ট্রিটমেন্টের প্রয়োজন বলে ডাক্তার জানিয়েছেন।
এছাড়া বুধবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ইমার্জেন্সি গেটে আয়োজিত এক সংবাদ সম্মেলনে করে চিকিৎসাধীনদের অবস্থা তুলে ধরেন রাশেদ।

তিনি বলেন, তুহিন ফারাবীর সংকটাবস্থা এখনও কাটেনি। তার অবস্থা গুরুতর। আমাদের সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবায়ক এপিএম সোহেলের অবস্থা গতকাল সন্ধ্যায় হঠাৎ করেই অবনতি হয়। ‘নুর মাঝেমধ্যে বমি করছেন। তার হাতে ও কোমরে প্রচণ্ড ব্যথায় কাতরাচ্ছেন। রাত্রে ঘুমাতে পারছেন না। সংগঠনের যুগ্ম আহবায়ক আরিফুল ইসলামের দুই চোখে প্রচণ্ড রকমের আঘাত করা হয়। তার অবস্থা গুরুতর।

রাশেদ বলেন, সংগঠনের ঢাকা কলেজের যুগ্ম-আহবায়ক নাজমুল ইসলাম। তার মাথা ফাটিয়ে দেয়া হয়েছে। তার হাত ভেঙে দেয়া হয়েছে। তার অবস্থা এখনও পর্যন্ত অপরিবর্তিত রয়েছে। সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহবায়ক ফারুক হাসান। তার হাতের একটা শিরা আঘাতে ছিড়ে গেছে। তার বাম কানেও প্রচন্ড আঘাত এর কারণে শুনতে পাচ্ছেন না। তার অবস্থারও দিনে দিনে অবনতি হচ্ছে। ভিপি নুর এর ছোট ভাই আমিনুল ইসলামের অবস্থাও গুরুতর।

তিনি আরও বলেন, নুরুলহক নুর ও ছাত্র অধিকার পরিষদের নেতাদের উপর হামলায় আহতদের চিকিৎসা খরচ বহনে হিমশিম খাচ্ছি আমরা, প্রতিদিন অনেক খরচ হচ্ছে। আহতরা সবাই নিম্নমধ্যবিত্ত পরিবার থেকে আসা, আমরা চাচ্ছিলাম আহতদের পরিবার এই খরচ বহন না করুক।

হামলায় আহতদের চিকিৎসার খরচ অত্যন্ত ব্যয়বহুল জানিয়ে শুভাকাঙ্ক্ষী, বড় ভাই, শিক্ষক অভিভাবকদের বিষয়টি আমলে নিয়ে দ্রুত পাশে দাঁড়ানোর অনুরোধ জানায় ছাত্র অধিকার সংরক্ষন পরিষদের নেতারা।

আর্থিক সহযোগিতা পাঠানোর ঠিকানা

#বিকাশ নাম্বার সমূহঃ
বিকাশ RTL ০১- 01743257527
বিকাশ SKL ০২- 01758821025
বিকাশ SHRB ০৩- 01747747755
বিকাশ MHFZ ০৪- 01997549544
বিকাশ HNF ০৫- 01772400567

#রকেটনাম্বারসমূহঃ
রকেট TRK ০১- 017255459505
রকেট SHRB ০২- 017477477558
রকেট SKL ০৩- 017588210258
রকেট MMN ০৪- 018196036143

#ব্যাংকএকাউন্টনাম্বারঃ
Account No:1731510161197
Name : Nahidul Islam
Branch Name : Bhairab Bazar
Bank name: Dutch Bangla Bank Limited
#পেপাল_নাম্বারঃ
kabircse115@gmail.com

#নিশ্চিতকরণ নাম্বারঃ
(আল আমিন – কেন্দ্রীয় কমিটি) 01628592706

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019