২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
নলছিটিতে গৃহবধূর রহস্যজনক আত্মহত্যা। আজকের ক্রাইম নিউজ

নলছিটিতে গৃহবধূর রহস্যজনক আত্মহত্যা। আজকের ক্রাইম নিউজ

মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠির নলছিটিতে নিজ বসতঘরের আড়ার সঙ্গে দড়ি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে তাপসী রানী চক্রবর্ত্তী (৩৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলা শহরের সবুজবাগ এলাকায় এ ঘটনা ঘটে। তাপসী রানী চক্রবর্ত্তী ওই এলাকার নিতাই চক্রবর্ত্তীর স্ত্রী।

স্থানীয় লোকজন জানায়, সকালে ঘরের আড়ার সঙ্গে গৃহবধূকে ঝুলন্ত অবস্থায় দেখে তার স্বামী নিতাই চক্রবর্ত্তী গলার ফাঁস খুলে নিচে নামায়। এ সময় নিতাই চক্রবর্ত্তীর ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। পরে এলাকাবাসীর সহযোগিতায় গৃহবধূকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তারা আরও জানায়, নিহত গৃহবধু যে আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়েছে তার নিচে একটি ঘুমানোর খাট ছিল। খাট থেকে আড়ার উচ্চতা কম হওয়ায় এ মৃত্যুকে ‘রহস্যজনক’ বলে মনে হচ্ছে।

নলছিটি থানার সেকেন্ড অফিসার এসআই হুমায়ুন কবির জানান, মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্তের পরে জানা যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019