২৪ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
ঝালকাঠিতে বিজয় দিবসে ঘোড়দৌড়

ঝালকাঠিতে বিজয় দিবসে ঘোড়দৌড়

মোঃ মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি:মহান বিজয় দিবস উপলক্ষে ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়েছে ঘোড়দৌড় প্রতিযোগিতা।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠি শহরতলীর গাবখান ইকোপার্কে এই প্রতিযোগিতার আয়োজন করে জেলা প্রশাসন।

প্রতিযোগিতায় বরিশাল বিভাগের বিভিন্ন স্থান থেকে ১০টি ঘোড়া অংশ নেয়। দৌড়ে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার সুলতান হোসেনের ঘোড়া প্রথম, বরগুনা জেলার তালতলি উপজেলা রোকন উদ্দিনের ঘোড়া দ্বিতীয় এবং একই উপজেলার সৈকত হোসেনের ঘোড়া তৃতীয় স্থান অধিকার করে।

ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলীসহ প্রশাসন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। জেলা শহর ও আশপাশের হাজারো নারী-পুরুষ এবং শিশুরা ঘোড়দৌড় উপভোগ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019