০৩ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
নিজ বাসার ছাদ থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার। আজকের ক্রাইম নিউজ

নিজ বাসার ছাদ থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার। আজকের ক্রাইম নিউজ

পিরোজপুর শহরে অবস্থিত নিজ বাসার ছাদ থেকে ফারদিন মাহমুদ রাফিন (১৭) নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গত শনিবার (১৪ ডিসেম্বর) রাতে পিরোজপুর শহরের পশ্চিম মাছিমপুর এলাকার ওই বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

রাফিন মঠবাড়িয়া উপজেলার ছোট শৌলা গ্রামের প্রবাসী সেলিম মাহমুদ হাওলাদারের ছেলে এবং ইন্দুকানী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। মায়ের সঙ্গে শহরের পশ্চিম মাছিমপুর একটি বাসায় ভাড়া থাকতেন তিনি।

রাফিনের মামা ইমরান হাওলাদার বলেন, মাগরিবের নামাজের পরপরই রাফিনের মা তাকে ফোন দিয়ে জানান, তাদের বাসার ছাদে অসুস্থ হয়ে পড়ে আছে রাফিন। খবর পেয়ে তিনি রাফিনদের বাসায় গিয়ে দেখতে পায় রাফিনের মা ও বোনসহ কয়েকজন রাফিনকে হাসপাতালে নেওয়ার জন্য নিচে গেটের কাছে নিয়ে এসেছে। তারা রাফিনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান বলেন, সন্ধ্যা ৬টার দিকে রাফিন নামের এক যুবককে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। তবে তাকে চিকিৎসার জন্য নিয়ে গেলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার গলায় ও শরীরর বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, কলেজছাত্র রাফিনের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019