২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
নিজ বাসার ছাদ থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার। আজকের ক্রাইম নিউজ

নিজ বাসার ছাদ থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার। আজকের ক্রাইম নিউজ

পিরোজপুর শহরে অবস্থিত নিজ বাসার ছাদ থেকে ফারদিন মাহমুদ রাফিন (১৭) নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গত শনিবার (১৪ ডিসেম্বর) রাতে পিরোজপুর শহরের পশ্চিম মাছিমপুর এলাকার ওই বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

রাফিন মঠবাড়িয়া উপজেলার ছোট শৌলা গ্রামের প্রবাসী সেলিম মাহমুদ হাওলাদারের ছেলে এবং ইন্দুকানী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। মায়ের সঙ্গে শহরের পশ্চিম মাছিমপুর একটি বাসায় ভাড়া থাকতেন তিনি।

রাফিনের মামা ইমরান হাওলাদার বলেন, মাগরিবের নামাজের পরপরই রাফিনের মা তাকে ফোন দিয়ে জানান, তাদের বাসার ছাদে অসুস্থ হয়ে পড়ে আছে রাফিন। খবর পেয়ে তিনি রাফিনদের বাসায় গিয়ে দেখতে পায় রাফিনের মা ও বোনসহ কয়েকজন রাফিনকে হাসপাতালে নেওয়ার জন্য নিচে গেটের কাছে নিয়ে এসেছে। তারা রাফিনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান বলেন, সন্ধ্যা ৬টার দিকে রাফিন নামের এক যুবককে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। তবে তাকে চিকিৎসার জন্য নিয়ে গেলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার গলায় ও শরীরর বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, কলেজছাত্র রাফিনের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019