২৮ মার্চ ২০২৪, ০৪:০১ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার বরিশালে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদযাত্রা নির্বিঘ্ন করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
খাগড়াছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফ’র দুই চাঁদাবাজ আটক। আজকের ক্রাইম নিউজ

খাগড়াছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফ’র দুই চাঁদাবাজ আটক। আজকের ক্রাইম নিউজ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদর উপজেলাার পেরাছড়া এলাকায় অভিযান চালিয়ে ২চাঁদাবাজকে আটক করেছে সেনাবাহিনী।

১৪ ডিসেম্বর বেলা ২টার দিকে খাগড়াছড়ি রিজিয়নের সদর জোনের একটি টীম এ অভিযান পরিচালনা করে। সূত্র জানায়,

ইউপিডিএফ (মূল) এর কয়েকজন সন্ত্রাসীরা উক্ত এলাকায় অবৈধভাবে চাঁদা উত্তোলন করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সদর জোনের একটি অভিযান দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে ব্যাপক তল্লাশী কার্যক্রম চালায়। এসময় অভিযান দল কর্তৃক পল্লিময় ত্রিপুরা (৩৪) (পিতাঃ সুনিল বিকাশ রোয়াজা, গ্রামঃ পল্টনজয়পাড়া, উপজেলাঃ সদর, জেলাঃ খাগড়াছড়ি) এবং নিতু চাকমা (৩৫) (পিতাঃ অজিত কুমার চাকমা, গ্রামঃ মাইসছড়ি নোয়াপাড়া, উপজেলাঃ মহালছড়ি, জেলাঃ খাগড়াছড়ি)কে আটক করে। পরবর্তীতে তাদের নিকট হতে ২টি পিস্তল, ২টি ম্যাগাজিন, ৩ রাউন্ড এ্যামোনিশন, ৩টি মোবাইল ফোন, ১টি মোটর সাইকেল, চাঁদা আদায়ের রশিদ বই, মোবাইল নম্বর সম্বলিত নোটবুক উদ্ধার করা হয়।

আটককৃত চাঁদাবাজ পল্লিময় ত্রিপুরা (৩৩) এবং মিতু চাকমা (২৮) ইউপিডিএফ (মূল) দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে উক্ত এলাকার সাধারণ জনগণকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতদের থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019