রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:০১ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০। আজকের ক্রাইম-নিউজ র‌্যাব এর অভিযান ফেন্সিডিল সহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ ভালুকায় সাংবাদিকদের সাথে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী’র মত বিনিময়। আজকের ক্রাইম-নিউজ দশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে এক দিন: শিক্ষামন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ কচুরিপানা পরিষ্কারে ৫০ কোটি টাকা বরাদ্দ! আজকের ক্রাইম-নিউজ পরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে আইন পাস। আজকের ক্রাইম-নিউজ জেলারকে লাখ টাকা ঘুষ দিয়ে কারাগারে নারীকে এনেছিলেন হলমার্ক কর্মকর্তা! আজকের ক্রাইম-নিউজ ভারতের দেওয়া টিকা নিয়ে মানুষের সন্দেহ আছে: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ গর্ভবতী প্রেমিকার নামে মামলা করতে গিয়ে আটক প্রেমিক। আজকের ক্রাইম-নিউজ বধূ এলেন পালকিতে, বর ঘোড়ার পিঠে। আজকের ক্রাইম-নিউজ
র‌্যাব-৮ এর অভিযানে জালনোটসহ ২ জন ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-৮ এর অভিযানে জালনোটসহ ২ জন ব্যবসায়ী গ্রেফতার

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টার:-

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প কর্তৃক শরীয়তপুর জাজিরা হতে জালনোটসহ ০২ জন জালনোট ব্যবসায়ী আটক।
র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অদ্য ১১ ডিসেম্বর ২০১৯ইং তারিখ ১৬.৩০ ঘটিকার সময় শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন হাওলাদার কান্দি গ্রামস্থ মাঝিরঘাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১। মোঃ নাসির উদ্দিন(৪৫), পিতাঃ মোঃ হাবিবুর রহমান ও ২। মিলন বাড়ৈ(৩৫), পিতাঃ মুকুন্দ চন্দ্র বাড়ৈ, উভয় গ্রাম-চাকধ্, থানাঃ নড়িয়া, জেলাঃ শরীয়তপুরদ্বয়কে জালনোটসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীদের নিকট হতে ৬০০টি ১০০টাকার জালনোট(৬০,০০০/-টাকা), জালনোট বিক্রিত নগদ ১৭৯০/-টাকা এবং জালনোট ব্যবসার কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন ও ০৪টি সীমকার্ড উদ্ধার করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামীদ্বয় পেশাদার জালনোট ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার জাজিরা থানা এলাকায় জালনোট বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।
ধৃত আসামীদেরকে উদ্ধারকৃত জালনোটসহ শরীয়তপুর জেলার জাজিরা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার জাজিরা থানায় একটি স্পেশাল পাওয়ার এ্যাক্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English