বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
গোপালগঞ্জে হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহকে বয়ান করতে দেয়নি। আজকের ক্রাইম-নিউজ দেড় লক্ষ টাকার জাল নোটসহ নারী আটক। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় ঔষধ ব্যবসায়ী ডাক্তার রবীন্দ্র নাথের বড় ভাই দেবেন্দ্রনাথ’র পরলোকগমণ। আজকের ক্রাইম-নিউজ সৈয়দকাঠির উন্নয়নের সারথী মন্নান মৃধার পক্ষে পুনরায় নৌকার টিকিট পেতে আবেদন ফরম জমা। আজকের ক্রাইম-নিউজ জাতীয় সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি। আজকের ক্রাইম-নিউজ মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে উল্টে গেল ফায়ার সার্ভিসের গাড়ি। আজকের ক্রাইম-নিউজ আবেগঘন বক্তৃতায় কেঁদে ফেললেন বাইডেন। আজকের ক্রাইম-নিউজ আগ্রহী হলে বিএনপিকে যেন আগে ভ্যাকসিন দেয়া হয় : তথ্যমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ শুক্রবার থেকে শৈত্যপ্রবাহ তীব্র মাত্রায় রূপ নেওয়ার শঙ্কা। আজকের ক্রাইম-নিউজ জমির বিরোধের জেরে মা-মেয়েকে কুপিয়ে হত্যা। আজকের ক্রাইম-নিউজ
ডিপোজিট পর ছেলের কোন খরচ দেননি শাকিব খান। আজকের ক্রাইম নিউজ

ডিপোজিট পর ছেলের কোন খরচ দেননি শাকিব খান। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::ভালোবেসে ২০০৮ সালে বিয়ে করেছিলেন। লোকচক্ষুর আড়ালে সেই সংসার টিকে ছিল ১০ বছর। বহু ঘটনা ও নাটকের জন্ম দিয়ে ২০১৮ সালে বিচ্ছেদ হয় শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির।

ঢাকাই সিনেমার সুপারহিট জুটি ছিলেন শাকিব-অপু। এখন পর্যন্ত তাদের ৭৩টি সিনেমা মুক্তি পেয়েছে। যেগুলোর প্রায় সবই সুপারহিট। সিনেমা করতে গিয়েই কাছাকাছি আসা। সেখান থেকে বন্ধুত্ব-প্রেম ও পরিণতিতে বিয়ে।

তাদের সংসারে জন্ম নিয়েছে এক পুত্রসন্তান। তার নাম আব্রাহাম খান জয়। বাবা-মায়ের বিচ্ছেদের পর মায়ের সঙ্গেই থাকছে জয়। তার দেখাশোনা, পড়াশোনা সব দায়িত্বই পালন করছেন মা। এমনকি ছেলের কোনো খরচও দিচ্ছেন না শাকিব, জানালেন অপু।

সম্প্রতি সাংবাদিকদের জানান আয়োজনে তারকাদের আড্ডা অনুষ্ঠান তারকায় অতিথি হিসেবে উপস্থিত হন ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস। এখানে অপুকে প্রশ্ন করা হয়, সুপারস্টার শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর ছেলের দায়িত্ব তারা কীভাবে ভাগাভাগি করছেন?

জবাবে অপু বলেন, ‘ভাগাভাগির কিছু নেই। সব দায়িত্বই আমাকে পালন করতে হচ্ছে। এমনকি ছেলের সবরকম খরচও আমাকেই দিতে হচ্ছে। শাকিব আসলে ছেলের জন্য কোনো খরচ কখনোই দেয়নি। ওর কাছ থেকে একটা প্রয়োজনে আমি ১০ লাখ টাকা নিয়েছিলাম। তখন আমাদের সম্পর্ক ভালো ছিল। স্বামী-স্ত্রী আমরা।

পরে যখন জয় এলো তখন শাকিব ওই ১০ লাখ টাকা ছেলের খরচ হিসেবে দিয়েছে বলে দাবি করে সে। মানে সে বলে যে আমার আর তাকে ওই টাকাটা ফেরত দিতে হবে না। এটা সে ছেলের জন্য দিয়েছে। এই দেয়াটাকেই সবাই প্রচার করেছে যে ছেলে-বউয়ের খরচ দিচ্ছে শাকিব। আমিও কিছু বলিনি। কারণ টাকাটা ও আমার কাছে পায়। কিন্তু সত্যটা হলো, ছেলে জন্মের পর ওর জন্য এক টাকাও সে নগদ দেয়নি।’

অপু আরও বলেন, ‘জয় আসার পর থেকেই আমাকে অনেক সংগ্রামের মুখে পড়তে হয়েছে। সাংবাদিক ও আমার পরিবার আমাকে মানসিক সমর্থনটা দিয়েছে ঠিকই। কিন্তু আর্থিক সাপোর্টটা আমি কোথাও থেকে পাইনি। নিজেকে জোগাড় করতে হয়েছে নানারকম বিজ্ঞাপন, সিনেমা ও শো থেকে।

ছেলের জন্য আমি সব করতে পারি। ওকে তো মানুষ করতে হবে। স্বামীর অনিচ্ছায় আমি ছেলেকে পৃথিবীর মুখ দেখিয়েছি। ওর জন্য নিরাপদ জীবনের ব্যবস্থা আমাকেই করতে হবে। শাকিব মাসে-বছরে একদিন একটা গিফট দেয়, হঠাৎ একদিন দেখা করতে আসে আর সেগুলো দিয়ে সংবাদ প্রকাশ করায়। কিন্তু আমার দায়িত্ব প্রতিদিনের।’

তারকায় অতিথি হয়ে অপু তার নতুন বিয়ে নিয়েও মুখ খোলেন। বিয়ের পরিকল্পনা, কেমন বর পছন্দ; সবকিছু নিয়ে বিস্তারিত আলাপ করেছেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English