২৪ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
খাগড়াছড়ির মাটিরাঙ্গা জোনের উদ্যোগে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ

খাগড়াছড়ির মাটিরাঙ্গা জোনের উদ্যোগে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। ৯ ডিসেম্বর সোমবার ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সনদপত্র বিতরণ করেন।

৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন কর্তৃক আয়োজিত সনদপত্র বিতরণ অনুষ্ঠানে জোন অধিনায়ক লে. কর্ণেল নওরোজ নিকোশিয়ার, জোনের স্টাফ অফিসার আরেফিন মোহাম্মদ শাকিল, মাটিরাঙ্গা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম, আইডিএফ কর্মকর্তা মোঃ শাহজাহান, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি, এম হুমায়ুন মোরশেদ খান’সহ জনপ্রতিনিধি, প্রশিক্ষণার্থী ও দূর-দুরান্ত থেকে আগত সুবিধা প্রার্থরা উপস্থিত ছিলেন।

এবার কম্পিউটার প্রশিক্ষণে পরীক্ষার মাধ্যমে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী’কে ৩টি ল্যাপটপ, সেলাই প্রশিক্ষাণার্থীদের ১০জনকে ১০টি সেলাই মেশিন দেয়া হয়। এছাড়াও ১৩০জন অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন রিজিয়ন কমান্ডার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019