মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:২৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে মির্জা ফখরুল ইসলাম ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম নিউজ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে মির্জা ফখরুল ইসলাম ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::জঙ্গিগোষ্ঠি আইএস দিয়ে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১২ জনের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। এ আবেদনটি করেছেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী।
আজ মঙ্গলবার ঢাকা মহানগর মুখ্য হাকিম আদালতে তিনি এ মামলার আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম মাসুদ উর রহমান বাদীর জবানবন্দি গ্রহণ শেষে আদেশ পরে দেওয়ার কথা বলেছেন। আইনজীবী আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অপর আসামিরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, দলটির মহানগর উত্তর কমিটির ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামায়াতের রোকন ও শাহ আলী বাগদাদী (রা.) কামিল মাদ্রাসার সাময়িক বহিষ্কৃত উপাধ্যক্ষ আফজাল হোসেন, মাদ্রাসাটির অধ্যাপক মুজিবুর রহমান ও আবদুল করিম, হাফেজ মোহাম্মদ দিদারুল ইসলাম, আমিনুল হক বাবু এবং ফারুক আহমদসহ অজ্ঞাতনামা ৫ জন।

মামলায় অভিযোগে বলা হয়, গত ৬ ডিসেম্বর সাড়ে ৪টার দিকে রাজধানীর দারুস সালাম থানার শাহআলী মাকের্টের পূর্ব কর্নারে বাদীকে বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটির ভাই চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেলের লোক পরিচয়ে অজ্ঞাতনামা ৫ জন লোক তাকে অপহরণের চেষ্টা করে। কিন্তু না পেরে তারা জানায়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এবং দলটির সকল নেতাকর্মীদের বিরুদ্ধে থাকা মামলা প্রত্যাহার করলে জঙ্গি গোষ্ঠি আইএস দিয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলার মত হামলার ঘটনা ঘটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার পরিবারকে হত্যা করা হবে। এই নির্দেশ অপর আসামিরা দিয়েছেন বলে তারা চলে যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English