২৫ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
র‌্যাব-৮ এর অভিযানে বানারীপাড়ার চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলার আসামি গ্রেফতার এবং আলামত উদ্ধার। আজকের ক্রাইম নিউজ

র‌্যাব-৮ এর অভিযানে বানারীপাড়ার চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলার আসামি গ্রেফতার এবং আলামত উদ্ধার। আজকের ক্রাইম নিউজ

র‌্যাব-৮ কর্তৃক বানারীপাড়ার চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলার আসামী ১৮ ঘন্টার মধ্যে গ্রেফতার এবং আলামত উদ্ধার। গত ইং ০৭ ডিসেম্বর ২০১৯ তারিখে ভোর রাতে বানারীপাড়ায় কুয়েত প্রবাসী আব্দুর রবের বাড়ীতে তিন জনকে নির্মম ভাবে হত্যা করা হয়। এই রোমহর্ষক ঘটনার রহস্য উন্মোচনে পুলিশের পাশাপাশি র‌্যাব-৮ ছায়া তদন্ত শুরু করে। এই সংক্রান্তে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ও র‌্যাব-৮ যৌথ অভিযান চালিয়ে হত্যাকান্ডে সংশ্লিষ্টতার সন্দেহে মোঃ জাকির হোসেন(৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। প্রথমে জাকির হোসেন ঐ বাড়ীর নির্মান শ্রমিক হিসেবে কাজ করত। প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে সে জ্বীন হাজির ও ঝাড় ফুকের মাধ্যমে বিভিন্ন রোগের চিকিৎসা করে বলে প্রচার করে সে বাড়ীর সবার বিশ্বস্ততা অর্জন করে। এর সুযোগ নিয়ে বাড়ীতে জ্বীন আসবে বলে রাতে দরজা খোলা রাখার কথা বলে সে ঐ বাড়ীতে রাতে কৌশলে প্রবেশ করে এবং এক জন সহযোগীকে নিয়ে পর্যায়ক্রমে কুয়েত প্রবাসী আব্দুর রবের মা, বোন জামাই ও খালাতো ভাইকে হত্যা করে।
পরবর্তীতে র‌্যাব-৮ তথ্য প্রযুক্তির সহায়তায় ও জাকিরের স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকান্ডের অপর আসামী মোঃ জুয়েল হাওলাদার(৩৪) কে বরিশাল মহানগরীর কোতয়ালী থানাধীন পশ্চিম মতাশুর মুহুরী কান্দা এলাকা থেকে আটক করে। আকটকৃত দুই জনই প্রাথমিক ভাবে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। এরপর জাকির হোসেন ও জুয়েল হাওলাদারের স্বীকারোক্তি মতে র‌্যাব-৮ ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে জাকির হোসেনের ভাড়া বাড়ি সাগরদীর মুন্সি বাড়ী থেকে হত্যাকান্ডের পর ঐ বাড়ী থেকে ছিনতাই করে আনা স্বর্ণালংকার, তিনটি মোবাইল ফোন ও একটি চাকু উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামী ও আলামত সমূহ বানারীপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, লোভের বশবর্তী হয়ে তারা এধরণের ঘৃন্য কাজ করেছে।
ভবিষ্যতে র‌্যাবের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019