২৪ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বড়ো ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পেলো ডাচৃ- বাংলা ব্যাংক। আজকের ক্রাইম নিউজ

বড়ো ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পেলো ডাচৃ- বাংলা ব্যাংক। আজকের ক্রাইম নিউজ

মোঃ আমিনুল ইসলাম দামুড়হুদা বিশেষ প্রতিনিধি::-

সিদ্ধিরগঞ্জের হাজী ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্সে ডাচ-বাংলা ব্যাংকের শিমরাইল শাখায় অগ্নিকাণ্ড ঘটেছে। রোববার বেলা সাড়ে ১১টায় তবে অগ্নিনির্বাপক যন্ত্রের সাহায্যে দ্রুততম সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসায় বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।
এদিকে ব্যাংকে আগুন লাগার খবর পেয়ে আদমজী ইপিজেড ফায়ার সার্ভিস ও পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা গেছে হঠাৎ করেই ডাচ-বাংলা ব্যাংকের শিমরাইল শাখায় আগুন লাগায় আতঙ্কিত গ্রাহক ও কর্মচারী-কর্মকর্তারা দিগ্বিদিক ছোটাছুটি শুরু করেন। এতে নারীসহ ৩ জন আহত হন। ঘটনার পরপরই ওই শাখায় সব ধরনের লেনদেন বন্ধ হয়ে যায়।
ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান জানান বেলা ঠিক সাড়ে ১১টায় তার কক্ষে বিদ্যুতের শটসার্কিট থেকে হঠাৎ আগুন ধরে যায়। অগ্নিনির্বাপক যন্ত্রের সাহায্যে আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনতে সক্ষম হওয়ায় বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে গ্রাহকরা আতঙ্কিত হয়ে এদিক-ওদিক ছোটাছুটি করেন।
আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাই জানান বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তবে অগ্নিনির্বাপক যন্ত্রের সাহায্য নেয়ায় আগুন দ্রুত নিয়ন্ত্রণে আসে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019