২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই পথিকের তৃষ্ণা নিবারণে নলছিটি ফ্রি পানির বুথ করছে বিডি ক্লিন দামুড়হুদায় স্থানীয় এমপির নিকট আত্নীয় হওয়ায় ঘোষনা দিয়ে উপজেলা আঃলীগের সাঃ সম্পাদকের মনোনয়ন প্রত্যাহার গোবিন্দগঞ্জে অটোবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতার হাতে ২ জন আটক জাটকা সংরক্ষণ কর্মসূচী উপলক্ষে জনসচেতনতা সভা অনুষ্ঠিত
অন্তঃসত্ত্বা এক নারীর গলাকাটা লাশ উদ্ধার। আজকের ক্রাইম নিউজ

অন্তঃসত্ত্বা এক নারীর গলাকাটা লাশ উদ্ধার। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::রংপুরে দুই সন্তানসহ অন্তঃসত্ত্বা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার জেলার বোতলা বাজার এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। আটক করা হয়েছে ওই নারীর স্বামী আব্দুর রাজ্জাককে।
তিন বছরের ছেলে ও এক বছরের মেয়েসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে আব্দুর রাজ্জাক শ্বাসরোধে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছিল বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। তবে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে হত্যার বিষয়টি নিয়ে এখনো কিছু বলা হয়নি।

নিহত তিনজন হলেন মেয়ে নেহার (৩ বছর), ছেলে বাবু (১ বছর) ও তাদের মা রত্না।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মোত্তাকি ইবনু মিনান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পারিবারিক কলহের জেরে এটা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019