২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার।
ভারত থেকে অবৈধভাবে নারী,পুরুষ ও শিশু পারাপার যেন কোন ভাবেই ঠেকানো যাচ্ছেনা।

ভারত থেকে অবৈধভাবে নারী,পুরুষ ও শিশু পারাপার যেন কোন ভাবেই ঠেকানো যাচ্ছেনা।

মোঃ তহিরুল ইসলাম নিজস্ব প্রতিনিধি::-

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত থেকে অবৈধভাবে নারী,পুরুষ ও শিশু পারাপার যেন কোন ভাবেই ঠেকানো যাচ্ছেনা। মহেশপুরের জলুলী,পলিয়ানপুর,খোশালপুর ও কুসুমপুর সীমান্ত এলাকা দিয়ে প্রতিদিনই ভারত থেকে অবৈধভাবে প্রবেশ করছে নারী,পুরুষ ও শিশু। বিওপি কঠোর অবস্থানে থাকলেও অবৈধভাবে সীমান্ত পারাপার কমছেনা। আইনশৃঙ্কলা বাহীনী ও স্থানীয়দের সাথে কথা বলে জানাগেছে চাকুরির সন্ধানে ভারতে গিয়ে কোন কাজ না পেয়ে এবং ভারতীয়দের কাছ থেকে নির্যাতনের শিকার হয়ে তারা বাংলাদেশে ফিরছেন। প্রতিদিনের ন্যায় ২৮ নভেম্বরও ঝিনাইদহের মহেশপুর উপজেলার কুসুমপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় নারী,পুরুষ ও শিশুসহ ৬ জন বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিওপি।
২৮ নভেম্বর সকালে এক প্রেসব্রেফিংয়ে বিওপি জানায় বৃহস্পতিবার সকালে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ কুসুমপুর বিওপির টহল দল কর্তৃক সীমান্ত পিলার ৬১/১৮-আর হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পিপুলবাড়ীয়া গ্রামের মধ্য হতে বাংলাদেশী নাগরিক পুরুষ-০১ জন, নারী-০১ জন এবং অপ্রাপ্ত-০৪ জন মোট ০৬ জনকে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে আগমনকালে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় তারা চিকিৎসার জন্য ১০ মাস পূর্বে ভারতে গমন করেছিল। আটককৃত ৬ জন বাংলাদেশী নাগরিককে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১ (১) (গ) ধারায় ঝিনাইদহ জেলা কারাগারে পাঠানোর হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019