মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
বরিশাল নগরীরে কলেজছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে মারধর। আজকের ক্রাইম নিউজ

বরিশাল নগরীরে কলেজছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে মারধর। আজকের ক্রাইম নিউজ

নিউজ ডেস্ক::বরিশাল নগরীরে কলেজছাত্রীকে (২০) ধর্ষণে ব্যর্থ হয়ে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। শহরের গোরস্থান রোড নামক এলাকার একটি বাড়িতে মঙ্গলবার দুপুরে ডেকে নিয়ে জমজম নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা করে প্রেমিক অপু সিংহ (২২) নামে এক যুবক। এতে সহযোগিতার অভিযোগ পাওয়া স্থানীয় মো. জুলহাস (২২) নামে এক ব্যক্তি এবং তার স্ত্রী মোসা. সারা আক্তারের বিরুদ্ধে। কিন্তু এর পরেও ধর্ষণে ব্যর্থ হয়ে শিক্ষার্থীকে প্রচন্ড মারধর করে অপু সিংহ। এই ঘটনায় ওই পিরোজপুরের ধানাসীফা গ্রামের মেয়ে কলেজছাত্রী একটি অভিযোগ করলে রাতেই বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে প্রেমিক অপু সিংহ এবং তাকে সহযোগিতাকারী স্বামী-স্ত্রীকে আটক কর

কলেজছাত্রীর অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়- বরিশাল শহরের কাজিপাড়া নামক এলাকায় ভাড়া বাসায় থেকে নার্সিং ইনস্টিটিউটে পড়াশুনা করার সুবাদে পার্শ্ববর্তী বটতলার স্বপন সিংহের ছেলের সাথে বছরখানেক আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু অপু সিংহ নেশায় আসক্ত এবং খারাপ চরিত্রের মানুষ হওয়ায় কলেজছাত্রী তাকে এড়িয়ে চললে সে উত্যক্তসহ হুমকি ধামকি দিয়ে আসছিল। এমনকি সর্বশেষ তার সাথে সম্পর্ক না রাখলে পড়াশোনা বন্ধের পাশাপাশি বরিশাল ত্যাগেও বাধ্য করার ভয়ভীতি দেখায়।

এমন পরিস্থিতিতে সুহৃদ গোরস্থান রোডের জুলহাসের স্ত্রী সারা আক্তার ফোন করে তার বাসায় মঙ্গলবার দুপুরে খাওয়ার নিমন্ত্রণ করলে সেখানে কলেজছাত্রী সেখানে গেলে প্রেমিক অপু সিংহকে দেখতে পান। এবং কিছু বুঝে ওঠার আগেই জুলহাস ও তার স্ত্রী সারা আক্তার সহযোগিতা দিয়ে একটি বাসার কক্ষে অপুর সাথে পাঠিয়ে দেয়। এসময় কলেজছাত্রীকে হাত ও মুখ বেঁধে ধর্ষণচেষ্টা চালিয়ে প্রেমিক অপু ব্যর্থ হয়ে তাকে বেধড়ক মারধর করে।

পরে রাতে এই ঘটনায় তরুণী একটি অভিযোগ দিলে কোতয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মর্যাদার এক কর্মকর্তার নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে প্রেমিক অপু সিংহ ও ধর্ষণচেষ্টায় তাকে সহযোগিতাকারী স্বামী-স্ত্রীকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলা আটকদের হেফাজতে রেখে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English