সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:৩২ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল জাহিদ ফারুক শামীমের শুভ জন্মদিন আজ।

পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল জাহিদ ফারুক শামীমের শুভ জন্মদিন আজ।

নিজস্ব প্রতিনিধি::বাংলাদেশ সরকারের পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীমের জন্মদিন আজ (২৬ নভেম্বর)। ১৯৫০ সালের এই দিনে তিনি বরিশাল শহরের পৈত্রিক নিবাসে জন্মগ্রহণ করেন। এই রাজনীতিবিদের ৭০তম জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় একাধিক নেতৃবৃন্দসহ সংসদীয় এলাকা বরিশাল সদর আসনের নেতাকর্মীরা।
বরিশাল সদর আসনের সাংসদ জাহিদ ফারুকের জন্মদিনে কোন ধরনের আড়ম্বর না থাকলেও কর্মী-সমর্থকেরা ছোট্ট পরিসরে পালনের উদ্যোগ নিয়েছে। নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদে দোয়া-মোনাজাতের মাধ্যমে তার দীর্ঘায়ু কামনা করা হচ্ছে।

সেনাবাহিনীর সাবেক এই কর্মকর্তা স্বাধীনতার স্বপেক্ষ শক্তি আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হওয়ার পরে ২০০৮ সালে তিনি নৌকা প্রতীক নিয়ে বরিশাল সদর আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন। সেই দফায় তিনি অল্পকিছু ভোটে পরাজিত হলেও গত ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি প্রার্থীকে বিপুল ভোটে হারিয়ে এই আসনে জয়ী হন বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক।

পরে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার মন্ত্রিসভার পানিসম্পদ মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী হিসেবে তাঁকে নিয়োগ দেওয়া হয়।

এই আওয়ামী লীগ নেতা জন্মদিনে তাঁর বিশেষ কোন আয়োজন নেই। তবে পরিবার পরিজনদের নিয়ে সন্ধ্যার পরে একটি কেক কাটতে যাচ্ছেন।

এর আগে সকালে ঘুম থেক উঠে নাস্তা সেরে প্রতিদিনের মতো মন্ত্রণালয়ে যান সরকারের এই মন্ত্রী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English