২৯ মার্চ ২০২৪, ০১:৫২ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল জাহিদ ফারুক শামীমের শুভ জন্মদিন আজ।

পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল জাহিদ ফারুক শামীমের শুভ জন্মদিন আজ।

নিজস্ব প্রতিনিধি::বাংলাদেশ সরকারের পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীমের জন্মদিন আজ (২৬ নভেম্বর)। ১৯৫০ সালের এই দিনে তিনি বরিশাল শহরের পৈত্রিক নিবাসে জন্মগ্রহণ করেন। এই রাজনীতিবিদের ৭০তম জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় একাধিক নেতৃবৃন্দসহ সংসদীয় এলাকা বরিশাল সদর আসনের নেতাকর্মীরা।
বরিশাল সদর আসনের সাংসদ জাহিদ ফারুকের জন্মদিনে কোন ধরনের আড়ম্বর না থাকলেও কর্মী-সমর্থকেরা ছোট্ট পরিসরে পালনের উদ্যোগ নিয়েছে। নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদে দোয়া-মোনাজাতের মাধ্যমে তার দীর্ঘায়ু কামনা করা হচ্ছে।

সেনাবাহিনীর সাবেক এই কর্মকর্তা স্বাধীনতার স্বপেক্ষ শক্তি আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হওয়ার পরে ২০০৮ সালে তিনি নৌকা প্রতীক নিয়ে বরিশাল সদর আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন। সেই দফায় তিনি অল্পকিছু ভোটে পরাজিত হলেও গত ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি প্রার্থীকে বিপুল ভোটে হারিয়ে এই আসনে জয়ী হন বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক।

পরে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার মন্ত্রিসভার পানিসম্পদ মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী হিসেবে তাঁকে নিয়োগ দেওয়া হয়।

এই আওয়ামী লীগ নেতা জন্মদিনে তাঁর বিশেষ কোন আয়োজন নেই। তবে পরিবার পরিজনদের নিয়ে সন্ধ্যার পরে একটি কেক কাটতে যাচ্ছেন।

এর আগে সকালে ঘুম থেক উঠে নাস্তা সেরে প্রতিদিনের মতো মন্ত্রণালয়ে যান সরকারের এই মন্ত্রী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019