শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
মসজিদে মাস্ক না পরায় সংঘর্ষে আহত ১০। সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় সংবাদকর্মীর মৃত্যু। জীবননগরে মানব সেবা সংগঠনের উদ্যোগে জায়নামাজ ও তসবিহ বিতরণ। ১৪-আর্মড পুলিশ ব্যাটালিয়ন কক্সবাজারে(এপিবিএন)এ নতুন অধিনায়ক এ যোগদান। চট্টগ্রামে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার। ছেলে অর্থলোভে পাগল সাজিয়ে হাসপাতালে ভর্তি করলেন বাবাকে। প্রধানমন্ত্রীর পদ নিয়ে সৃষ্ট অন্তঃকলহ স্বাধীনতার প্রশ্নে ভুলে যান জাতীয় চার নেতা। হেফাজত নেতা মাওলানা জুবায়ের গ্রেফতার। উপজেলা চেয়ারম্যানের কিল-ঘুষিতে এক বৃদ্ধের করুণ মৃত্যু। আবর্জনার গাড়িতে নেওয়া হচ্ছে করোনার মৃতদেহ।
বরিশাল বাবুগঞ্জ এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজকের ক্রাইম নিউজ

বরিশাল বাবুগঞ্জ এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজকের ক্রাইম নিউজ

আজকের ক্রাইম ডেস্ক::চট্টগ্রাম নগরের ইপিজেড থানার বন্দরটিলায় ব্যাংক কলোনির একটি বাসা থেকে রোকসানা আক্তার (২৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৪ নভেম্বর) রাতে মরদেহটি উদ্ধার করা হয়।
পারিবারিক কলহের জেরে রোকসানাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। এ ঘটনার পর রোকসানার স্বামী দেলোয়ার হোসেন পলাতক রয়েছেন।

রোকসানা আক্তার বরিশাল জেলার বাবুগঞ্জ এলাকার দেলোয়ার হোসেনের স্ত্রী ছিলেন। স্বামী-স্ত্রী দুজনেই নগরের সিইপিজেডে পৃথক দুটি পোশাক কারখানায় চাকরি করতেন। তারা ব্যাংক কলোনিতে ভাড়া বাসায় থাকছিলেন।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহম্মদ নুরুল হুদা বলেন, রোকসানা ও দেলোয়ার দম্পতি দুই মাস আগে সিইপিজেডের চাকরি ছেড়ে বরিশাল চলে যান। শুক্রবার (২২ নভেম্বর) রাতে পোশাক কারখানা থেকে বকেয়া পাওনা নিতে আবার চট্টগ্রামে আসেন। রোববার (২৪ নভেম্বর) রাতে ব্যাংক কলোনির একটি বাসা থেকে গৃহবধূ রোকসানার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাতে ওসি জানান, রোকসানা ও দেলোয়ারের পরিবারে কলহ ছিল। বেশ কিছুদিন আগে রোকসানা তার স্বামীর বিরুদ্ধে মামলাও করেছিলেন। পরে তা আপস হলে ফের সংসার শুরু করেন। রোববার পোশাক কারখানা থেকে বকেয়া পাওনা নিয়ে বাসায় আসার পর এ হত্যাকাণ্ড হয়। ঘটনার পর থেকে রোকসানার স্বামী দেলোয়ার হোসেন পলাতক। এ ঘটনায় নিহত রোকসানার বোন লাকি আক্তার বাদী হয়ে একটি মামলা করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English