২৯ মার্চ ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
বরিশাল বাবুগঞ্জ এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজকের ক্রাইম নিউজ

বরিশাল বাবুগঞ্জ এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজকের ক্রাইম নিউজ

আজকের ক্রাইম ডেস্ক::চট্টগ্রাম নগরের ইপিজেড থানার বন্দরটিলায় ব্যাংক কলোনির একটি বাসা থেকে রোকসানা আক্তার (২৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৪ নভেম্বর) রাতে মরদেহটি উদ্ধার করা হয়।
পারিবারিক কলহের জেরে রোকসানাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। এ ঘটনার পর রোকসানার স্বামী দেলোয়ার হোসেন পলাতক রয়েছেন।

রোকসানা আক্তার বরিশাল জেলার বাবুগঞ্জ এলাকার দেলোয়ার হোসেনের স্ত্রী ছিলেন। স্বামী-স্ত্রী দুজনেই নগরের সিইপিজেডে পৃথক দুটি পোশাক কারখানায় চাকরি করতেন। তারা ব্যাংক কলোনিতে ভাড়া বাসায় থাকছিলেন।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহম্মদ নুরুল হুদা বলেন, রোকসানা ও দেলোয়ার দম্পতি দুই মাস আগে সিইপিজেডের চাকরি ছেড়ে বরিশাল চলে যান। শুক্রবার (২২ নভেম্বর) রাতে পোশাক কারখানা থেকে বকেয়া পাওনা নিতে আবার চট্টগ্রামে আসেন। রোববার (২৪ নভেম্বর) রাতে ব্যাংক কলোনির একটি বাসা থেকে গৃহবধূ রোকসানার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাতে ওসি জানান, রোকসানা ও দেলোয়ারের পরিবারে কলহ ছিল। বেশ কিছুদিন আগে রোকসানা তার স্বামীর বিরুদ্ধে মামলাও করেছিলেন। পরে তা আপস হলে ফের সংসার শুরু করেন। রোববার পোশাক কারখানা থেকে বকেয়া পাওনা নিয়ে বাসায় আসার পর এ হত্যাকাণ্ড হয়। ঘটনার পর থেকে রোকসানার স্বামী দেলোয়ার হোসেন পলাতক। এ ঘটনায় নিহত রোকসানার বোন লাকি আক্তার বাদী হয়ে একটি মামলা করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019